আজ বৃহস্পতিবার, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে আইসক্রিম গোডাউনে হামলা

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গুতিয়াবো এলাকার পূর্বাচল সাউথ ক্যাবল নেটওয়ার্ক ও ইগলু আইসক্রিম ডিলারশীপ গোডাউনে হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিকান্ডের ঘটনায় ১৮ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ৬ এপ্রিল বুধবার প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আমানউল্লার স্ত্রী রাবেয়া আক্তার রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

ডিস ব্যবসায়ী আমানউল্লাহ বলেন, গুতিয়াবো এলাকার হালিমের ছেলে সাদ্দাম ও সিরাজউদ্দৌলার ছেলে পারভেজ আমার কাছে দীর্ঘদিন যাবত চাঁদা দাবি করে আসছে। চাঁদা দিতে রাজি না হওয়ায় ৩ এপ্রিল রবিবার রাতে সন্ত্রাসী সাদ্দাম ও পারভেজ এর নেতৃত্বে ১৮/২০ সদস্যের একদল সন্ত্রাসী রামদা, ছুরি, চাইনিজ কুড়াল, লোহার রড, এসএস পাইপসহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে আমার পূর্বাচল সাউথ ক্যাবল নেটওয়ার্ক ও ইগলু আইসক্রিম ডিলারশীপ গোডাউনে হামলা, ভাংচুর ও লুটপাট করে। এক পর্যায়ে সন্ত্রাসীরা পেট্রোল ঢেলে গোডাউনে আগুন লাগিয়ে দেয়। আমার ক্যাবল নেটওয়ার্কের অফিস ও আইসক্রীম গোডাউনে থাকা মালামাল আগুনে পুড়ে প্রায় ৩ কোটি টাকা ক্ষতি হয়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ