১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ভোর ৫:০৩

রূপগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা

 নবকুমার: রূপগঞ্জ উপজেলার আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ( ১৪ সেপ্টেম্বর ) দুপুরে উপজেলা পরিষদের সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহানের সভাপতিত্বে সভায় রূপগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা এইচ.এম জসিম উদ্দিনসহ জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় মাদকদ্রব্য বিক্রয় ও সেবন, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিবাহ, যৌতুক, ইভ টিজিং ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। এছাড়া দূর্গা পূজা এবং দাউদপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে আইনশৃঙ্খলার বিষয় নিয়েও আলোচনা করা হয়।

সভায় জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান বলেন, গ্রাম্য আদালতের কার্যকারিতা আরো বাড়াতে হবে। প্রতিদিন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রচুর অভিযোগ নিয়ে আসে ভিক্টিমরা । আমরা চেষ্টা করি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সমস্যা সমাধানের।

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় সরকার সন্ত্রাসীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমরা আনন্দিত সরকার উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নিরাপত্তা বাড়িয়েছেন। ৪ জন করে অস্ত্রধারী আনসার দিয়েছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ