আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জের প্রত্যেকটা ক্ষেত্রে গাজী পরিবার অবদান রাখছে


সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জের প্রত্যেকটা ক্ষেত্রে গাজী পরিবার অবদান রাখছে বলে জানিয়েছেন রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি ও দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক ও আব্দুল্লাহ খাঁন মুন্না। গতকাল দুপুরে রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব জানান। মুন্না খাঁন বলেন, মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী জননেতা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক মহোদয়ের উৎসাহ উদ্দীপনায় আমি রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি হয়েছি। মাননীয় মেয়র মহোদয় রূপসী দাখিল মাদ্রাসার সব সময় খোঁজ খবর রাখেন। ছোট বড় সব অনুষ্ঠানে মন্ত্রী মহোদয় এবং মেয়র মহোদয়কে আমরা কাছে পাই। রূপগঞ্জের প্রত্যেকটা ক্ষেত্রে অবদান রাখছে গাজী পরিবার। গাজী পরিবারের জন্য রূপগঞ্জবাসী ধন্য। রূপগঞ্জের প্রতিটি স্তরের মানুষের কল্যাণে এই পরিবার কাজ করে যাচ্ছে। সবাই গাজী পরিবারের পাশে থাকবেন। করোনা দুর্যোগে রূপগঞ্জবাসীর পাশে ছিলো গাজী পরিবার। গাজী পিসিআর ল্যাবের মাধ্যমে বহু মানুষের জীবন রক্ষা পেয়েছে। রূপগঞ্জে যোগাযোগ,শিক্ষা, চিকিৎসা খাতে ব্যাপন উন্নয়ন করেছেন মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক মহোদয়। তার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে রূপগঞ্জ। রূপগঞ্জের মানুষের জন্য মন্ত্রী মহোদয় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি রূপগঞ্জ ছেড়ে যাননি।

শিক্ষার্থীদের উদ্দেশে মুন্না খাঁন বলেন, খেলাধুলা মানুষের মনের বিকাশ ঘটনায়। রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীরা এখন বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে বিজয়ী হচ্ছে। আগামী নির্বাচনে তোমরা তোমাদের বাবা-মা, আত্মীয় স্বজনকে বলবে নৌকা মার্কায় ভোট দিয়ে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক মহোদয়কে বিজয়ী করার জন্য। গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক মহোদয় বিজয়ী হলে রূপগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন , তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী,অতিরিক্ত পুলিশ সুপার সোহরাব হোসেন , রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সাবেক সভাপতি আলহাজ্ব আবুল হাসনাত ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এমএ মোমেন, সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম মফিজ, শহীদ বকুল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক আব্দুল হালিম ভুঁইয়া, যুগ্ম-সাধারণ রিপন ভুঁইয়া, মাদ্রাসার সুপার শহিদুল হক, তারাব পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেল, ডাঃ মেজবাউল হক।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তারাব পৌর আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম পনির খাঁন, সাংবাদিক রুবেল মাহমুদসহ অনেকে। পরে অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ