আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

রূপগঞ্জের একটাই সমস্যা ‘মাদক’: ডিসি

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেছেন, রূপগঞ্জের একটাই সমস্যা সেটা মাদক। খেলার মাঠে অনিয়ম চলে না। সবকিছু আইন মেনেই করতে হয়। তার প্রমাণ আমাদের চেয়ারম্যান আলমাছ সাহেবকে গোল দিতে দেয়নি। ফুটবলের মতো মাদককে লাথি মেরে সমাজ থেকে দূর করতে হবে।
গতকাল শনিবার মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
সভায় আরও বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জামালপুর-৫ আসনের সংসদ সদস্য মোজাফ্ফর হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ভুঁইয়া।

মুড়াপাড়ার ঐতিহ্যবাহী ব্রাহ্মণগাঁও খেলার মাঠে আয়োজিত পুরস্কার বিতরণ সভায় সভাপতিত্ব করেন টুর্ণামেন্টের সভাপতি মোঃ তাবিবুল কাদির তমাল। এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল হক, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ তোফায়েল আহমেদ আলমাছ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কামরুল হাসান মারুফ, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, শিলা রাণীপাল, আব্দুল মান্নান, মাহাবুবুর রহমান মেহের ,রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগ সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, ইউপি সদস্য রেহেনা আক্তার , লাভলী মানিকসহ অনেকে উপস্থিত ছিলেন।
পরে বিজয়ীদের মধ্যে গোল্ডকাপ ও গাজী গ্রুপ থেকে নগদ ১ লাখ টাকা এবং রানার্সআপ দলের মধ্যে রৌপ্যকাপ ও নর্থ সাউথ গ্রুপ থেকে নগদ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক পুরস্কার বিতরণ করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ