১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, বিকাল ৪:৩২

রিকশা বাঁচাতে চালক খুন

নিজস্ব প্রতিবেদকঃ

রাতে শহরের আশপাশে অন্ধকারে অবস্থান করে ছিনতাইকারীরা। অন্ধকার সেই এলাকা দিয়ে যাতায়াতরত রিকশা চালকদের থামিয়ে তারা দেশীয় অস্ত্র দেখায়। রিকশা চালকদের সাথে থাকা টাকা ছিনিয়ে নেয়। একই সাথে রিকশা দিতে বাধ্য করে চালককে। কোন রিকশা চালক রিকশা দিতে না চাইলে তাকে আঘাত করে হত্যা করে ছিনতাইকারী নামধারী খুনিরা। পুলিশ বলছে, রাতে একদল দুর্বৃত্তরা রিকশা ও ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা চালায়। ওই সময় চালকরা বাধা দিলে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে রিকশা ও ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

জানা গেছে, ১৩ আগস্ট ফতুল্লায় একটি রিকশার গ্যারেজ থেকে আব্দুল কাদের (৩৫) নামে গ্যারেজ ম্যানেজারের লাশ উদ্ধার করে পুলিশ। লামাপাড়া এলাকার নূর মোহাম্মদের রিকশার গ্যারেজ থেকে তার লাশ পাওয়া যায়।

৮ আগস্ট আড়াইহাজারে হাত-পা বাঁধা এবং মুখে কচটেপ দেয়া অবস্থায় আশু মোল্লা (৪৫) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মদনপুর আড়াইহাজার সড়কের ব্রাহ্মণদীকান্দা পল্লী বিদ্যুৎ প্রজেক্টের সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়। আড়াইহাজার থানার উপপরিদর্শক মঞ্জুর হোসেন জানান, অটোরিকশা ছিনতাইয়ের জন্য তাকে হত্যা করা হয়েছে।

০৪ জানুয়ারি ফতুল্লার চর কাশিপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাকাতে টিপু হাওলাদার নামে ব্যাটারিচালিত এক ইজিবাইক চালক নিহত হয়। পুলিশ জানান, রাতে কাশিপুর এলাকায় একদল সশস্ত্র দুর্বৃত্ত টিপু হাওলাদারে ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা চালায়। এসময় সে বাধা দিলে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে যায়।

এর আগে শহরের আমলাপাড়া এলাকায় সৈয়দ হোসেন নামে এক রিকশা চালককে ছুরি দিয়ে আঘাত করে রিকশা নিয়ে পালিয়ে যায় হত্যাকারীরা। অপর আরেক ঘটনায় ফতুল্লার কাশিপুর সুরুজ মিয়া (৫৭) নামে এক রিকশা চালকের মাথা ইট দিয়ে থেঁতলে হত্যা করে রিকশা নিয়ে চলে যায় খুনিরা।

স্পন্সরেড আর্টিকেলঃ