আজ সোমবার, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

রাজনীতি আমার নেশা,পেশা না:পাপ্পা গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের জ্যেষ্ঠপুত্র ও তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, আমরা যারা ব্যবসায়ী তারা দেশপ্রেমিক। আমরা সরকারকে ট্যাক্স দেই। এই বাংলাদেশকে আমরা ভালোবাসি। আমরা কোনো ধরণের অরাজকতা সহ্য করব না, কেউ আমাদের ক্ষতিগ্রস্ত করবে সে যেই হোক আমরা তা সহ্য করব না।

তিনি বলেন, কিছু ব্যবসায়ী আছে যারা চালাকি করার চেষ্টা করেন। একটু বেশি লাভ করার চেষ্টা করেন। ওজনে কম দেওয়ার চেষ্টা করেন। ওজনে যারা কম দেয় এদের ব্যাপারে পবিত্র কোরআনে সুনিদ্দিষ্টভাবে বলা আছে কি আজাব আপনারা পাবেন।

শনিবার ( ১৯ মার্চ) বরপা আনন্দ পল্লীতে মের্সাস লাকী ট্রের্ডাসের উদ্যোগে ব্যবসায়ীদের নিয়ে আয়োজিত এক অনুষ্ঠানে বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা এসব কথা বলেন।

তিনি বলেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী সাহেব বলেছেন ব্যবসায়ী হয়ে কাস্টমারের সাথে চুরি করো না , কাস্টমার তোমার প্রডাক্ট ছাড়া অন্য পণ্য কিনবে না। অনেক কোম্পানী আসছে আর চলে গেছে। আবার কিছু প্রডাক্ট আছে শুধু চকচক করে , তার ভিতরে কিছু নাই।

ব্যবসায়ীদের উদ্দেশে রূপগঞ্জে আওয়ামী রাজনীতির ভবিষ্যত কান্ডারি গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, টানা ১৪ বছর যাবত জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রপরিচালনা করছেন। এই ১৪ বছরে আপনারা শান্তিপূর্ণ পরিবেশে ব্যবসা-বাণিজ্য করতে পারছেন। বিএনপির আমলে যে অশান্তি ছিলো আওয়ামী লীগের আমলে তা নেই। এখন বোমা হামলা কম, হরতাল নেই। মানুষ কর্মসংস্থান পাচ্ছে।

মন্ত্রীপুত্র বলেন, চার বছর কোনো খবর নাই , নির্বাচন আসছে হঠাৎ করে কিছু দল মিটিং মিছিল করা শুরু করছে। গত চার বছর কি তারা সাধারণ মানুষের খবর নিয়েছে ? তারা কি কাউকে জিগায়ছে আপনারা কেমন আছেন? গত চার বছর একজন মহিলা তার লোকজনদের শুধু একটা কথাই বলেছে আমি অসুস্থ্য আমাকে বিদেশ পাঠাও । এখন নির্বাচন আসছে তার লাইফ সাপোর্ট লাগছে না, সে এখন গাড়ি নিয়ে ঘুড়াঘুড়ি করছে। তারা স্বপ্ন দেখছে।

রূপগঞ্জবাসীর উদ্দেশে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, দিন শেষে আমি রাজনীতি করে খাই না , আমি ব্যবসা করে খাই। রাজনীতি আমার নেশা, রাজনীতি আমার পেশা না। আমার বাবা গাজী গোলাম দস্তগীর ১৪ বছর যাবত আপনাদের সেবা করে যাচ্ছে। তিনি বর্তমানে মন্ত্রিসভার সদস্য। কোনো দখলবাজি,চাঁদাবাজিতে আমি নেই। আমি সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করি। যদি আমার ব্যবসা খারাপ হয় আমার কোম্পানীতে যে ২০থেকে৩০ হাজার শ্রমিক আছে তারাও খারাপ থাকবে। গাজী গ্রুপ ৪০ বছর যাবত সুনামের সাথে ব্যবসা করে আসছে। আমাদের শ্রমিরাও ভালো আছে। যারা হঠাৎ করে ক্ষমতার লোভে আসে তাদেরকে না বলে দিন। যারা বলে রাজনীতি আমার পেশা তাদেরকে আল্লাহ্’র ওয়াস্তে ভোটটা দেবেন না। যারা ভালো আমরা তাকে ভালো বলবো, যারা খারাপ আমরা তাকে খারাপ বলবো। ভালো-খারাপের কোনো রং নাই। রমজান মাস আসছে ব্যবসা সবার ভালো হোক সেই দোয়া করি । তবে সবাই সহনীয় মূল্যে দ্রব্য বিক্রয় করবেন। এসময় মের্সাস লাকী ট্রের্ডাসের মালিক ও যুবলীগ নেতা দিপ্তিসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ