আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘ রাজনীতিতে বঙ্গবন্ধু আপোস করেননি’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধু কোনোদিন বাঙালি জাতির জন্য আপোসের রাজনীতি করেননি, আমরাও করব না। তিনি আমাদের স্বাধীনতার প্রতীক। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্ববাসির একটি সম্পদ। পরাধীন জাতির মুক্তির একটি ঐতিহাসিক বার্তা। বঙ্গবন্ধু ছিলেন বিশ্বের শোষিত মানুষের কন্ঠস্বর। যেখানেই অন্যায় অবিচার ছিলো সেখানেই বঙ্গবন্ধু প্রতিবাদ করেছেন। বাঙালি জাতির হৃদয়ে মিশে আছে বঙ্গবন্ধু। তার নাম মুছে ফেলা যাবে না।

গতকাল রূপসী গাজী ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মশিউর রহমান তারেক, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, মেহের ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হারেজ, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ইউপি চেয়ারম্যান, তোফায়েল আহমেদ আলমাছ, জাহেদ আলী, আরিফুল হক, কামরুল হাসান তুহিন,ছালাউদ্দিন ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আমান উল্লাহ, কেন্দ্রীয় যুবলীগ নেতা শাহীন মালুম । এর আগে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক রূপগঞ্জ উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। তিনি শিশুদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর জন্মদিনের কেক কাটেন।

স্পন্সরেড আর্টিকেলঃ