আজ রবিবার, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রফিকের মতো গুন্ডাদেরকে কেউ ভোট দেবেন না:পাপ্পা গাজী

সংবাদচর্চা রিপোর্ট :

আসন্ন কাঞ্চন পৌরসভা নির্বাচনে মোবাইল প্রতীকের মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশাকে বিজয়ী করার লক্ষ্যে গণসংযোগ করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এমপিপুত্র গাজী গোলাম মূর্তজা পাপ্পা। গতকাল তিনি হাটাব এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠক করেন। এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এমপিপুত্র গাজী গোলাম মূর্তজা পাপ্পা বলেন, রফিকের হাত থেকে কাঞ্চনের মানুষকে বাঁচাতে আজকে মিজান সাহেব,সবুর সাহেব বাদশার পক্ষে মাঠে নামছে। রফিকের মতো গুন্ডাদেরকে আপনারা কেউ ভোট দেবেন না।
তিনি বলেন, ৯ নং ওয়ার্ড একজোট হয়েছে বাদশা চাচার পক্ষে। সবুর সাহেব,মিজান সাহেব বাদশা চাচার পক্ষে মাঠে নামছে। আমার বাবাকে যেভাবে আপনারা নৌকায় ভোট দিয়ে বিজয়ী করেছেন ,দয়া করে সেভাবে বাদশা চাচাকে মোবাইল প্রতীকে ভোট দিয়ে আপনারা বিজয়ী করবেন । বাদশা চাচা বিজয়ী হলে আপনারা উন্নয়ন পাবেন।
তিনি আরও বলেন, গত ৫ বছরে কাঞ্চনের উন্নয়ন হয়নি , উন্নয়ন হয়েছে মেয়র রফিকের পকেটের ও তার ভাইদের সম্পদের। নো অবজেকশন সার্টিফিকেট ( এনওসি )বাণিজ্য করেছে রফিক। আপনারা ভালো থাকতে চাইলে রফিক,শফিক ,সাইফুল , মোগলদের মতো গুন্ডাদের হাতে আর কাঞ্চনকে তুলে দেবেন না। বাদশা চাচা একজন ভালো মানুষ। তিনি বহু উন্নয়ন করেছেন। তিনি এবার নির্বাচিত হলে কাঞ্চন এগিয়ে যাবে।

এসময় আরও বক্তব্য রাখেন, মাস্কো গ্রুপের চেয়ারম্যান আঃ সবুর, মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা সহ স্থানীয় নেতৃবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ