যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করবেন: পলাশ

76

জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহম্মেদ পলাশ বলেছেন,  আমি আপনাদের কাছে ভোট চাইনা।  আপনারা যোগ্য ব্যক্তিকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। যাতে আপনাদের উপকার হয় ।

২২ ফেব্রুয়ারি দুপরে পাগলা বাজার এলাকায় বাংলাদেশ ট্রাক চালক ইউনিয়নের নির্বাচনে প্রার্থীতা প্রসঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দীর্ঘদিন যাবৎ নেতৃবৃন্দ আমাকে কেন্দ্রীয় কমিটির সভাপতির দায়িত্ব নেয়ার জন্য বলেছেন। কিন্তু সভাপতি আমি হতে চাইনি। কারণ কেন্দ্রীয় কমিটিতে যোগ্য সভাপতি ছিলো। বর্তমানে সভাপতির দায়িত্বে যিনি আছেন তার বির্তকিত কর্মকান্ডে আমার ট্রাক শ্রমিকরা তাদের অধিকার বঞ্চিত হচ্ছেন। তিনি পাগলা শাখার অফিস ভাংচুরের ঘটনায় সম্পৃক্ত ছিলেন।

পলাশ বলেন, পাগলা শাখার আমার ঘর। আপনারা আমাকে সমর্থন করেছেন তাই আমি নির্বাচন করার সম্মতি প্রকাশ করছি।

তিনি  বলেন, ট্রাক মালিক শ্রমিক ঐক্য পরিষদের সচিব হিসেব আমি সারা বাংলার ট্রাক শ্রমিকের পক্ষে আন্দোলনের ডাক দিয়ে ৭ দফা দাবি নিয়ে আমরা সারা বাংলাদেশকে স্তব্দ করে দিয়েছিলাম। পরিবহন জগতে এত বড় সমাবেশ মতিঝিল বক চত্তরে যেটা ঘটে ছিলো এরকম একটা সমাবেশ বাংলাদেশে দ্বিতীয় একটা হয়নি। আমি পাগলা শাখার সভাপতি হয়েও আমাকে অনেক সময় ফেডারেশনের প্রতিনিধিত্ব করতে হয়েছে।

প্রসঙ্গত আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন ট্রাক চালকদের দেশের সবচেয়ে বড় সংগঠন। এই সংগঠনে সারা দেশে মোট শাখা ২৭৫ টি ও সদস্য সংখ্যা প্রায় ৫৫ হাজার। এই নির্বাচনে ভোটার সংখ্যা মোট ২৯ হাজার ৪ শ ৮০ জন।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন পাগলা শাখার শাখার সহ-সভাপতি তাবু, সাধারণ সম্পাদক জজ মিয়া ও সাংগঠনিক সম্পাদক বশির মিয়া, সাংগঠনিক সম্পাদক ওবায়েদুর রহমান ওবায়েদ।

For Advertisement:
01921400867
01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।