আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

যুব সমাজ রক্ষায় খেলাধুলার কোনো বিকল্প নেই- পলাশ

যুব সমাজ রক্ষায়

যুব সমাজ রক্ষায়

 

নিজস্ব প্রতিবেদক:
যুব সমাজ রক্ষায় খেলাধুলার কোনো বিকল্প নেই উল্লেখ করে জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রিয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউছার আহম্মেদ পলাশ বলেছেন, যুব সমাজকে মাদকের কালো থাবা থেকে দূরে রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই।
নবিনগর সিটি বয়েজ কর্তৃক আয়োজিত এলইডি কালার টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শুক্রবার (২৭ এপ্রিল) নবীনগর শাহওয়ার আলী উচ্চবিদ্যালয় মাঠে এই ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়।
খেলায় প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও পরাজিত দলের হাতে পুরষ্কার তুলে দেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রিয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউছার আহম্মেদ পলাশ।
প্রধান অতিথির বক্তব্যে কাউছার আহমেদ পলাশ আরও বলেন, আমাদের সবাইকে খেলাধুলার উন্নয়নের জন্য কাজ করতে হবে এবং যুব সমাজকে ক্রীড়ার প্রতি আকৃষ্ট করতে হবে।
ফাইনাল খেলায় নবিনগর ক্রিকেট একাডেমি বনাম নরসিংপুর ক্রিকেট একাডেমির ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথমে নরসিংপুর ব্যাট করে ১৩৬ রান করে পরে নবিনগর ৬৪ ব্যাটে অলআউট হয়ে যায়। নরসিংপুর ৭২ রানে জয়লাভ করে ।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শাহওয়ার আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হারুন, জেলা শ্রমিকলীগের নেতা আলহাজ¦ মো: হুমায়ুন কবির, নূর ইসলাম, জাকির প্রধান, রুহুল মেম্বার, হৃদয় আহমে¥দ, অভিভাবক প্রতিনিধি আঃ রহিম প্রধান প্রমুখ।