আজ বুধবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

যুবলীগ নেতা ফয়েজের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক: নাসিক কাউন্সিলর প্রার্থী ও নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা শাহ ফয়েজ উল্লাহ ফয়েজের বিরুদ্ধে প্রতারণা মামলার খবর পাওয়া গেছে ।

সোমবার ৯ মে ফতুল্লা মডেল থানায় মামলাটি করেন কাইফ ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপক মাহমুদুর রহমান স্বপন।

মামলা সুত্রে জানা গেছে , নারায়ণগঞ্জ শহরের জামতলার ৩/১ আ. রহমান সড়কের আলহাজ মো. শাহজাহানের পুত্র শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ তার মালিকানাধীন ৭ শতাংশ জমি ডেভেলপ করাতে সম্মত হয়ে তাদের সঙ্গে আলোচনা করেন। একপর্যায়ে বাদীকে জমি দেখায় এবং কাগজপত্র প্রদর্শন করেন। এর পরিপ্রেক্ষিতে একটি চুক্তিনামা দলিল সম্পাদনের মাধ্যমে বাদী অভিযুক্ত ফয়েজকে ৮ লাখ টাকা প্রদান করে। ভবন নির্মাণের অংশীদারি চুক্তিপত্র দলিলে উল্লেখ ছিল প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তির তারিখ হতে পরবর্তী তিন মাসের মধ্যে কাইফ ডেভেলপমেন্ট লি. প্রতিষ্ঠান বরাবর বিশেষ ক্ষমতাযুক্ত রেজিস্ট্রিকৃত আম-মোক্তার নামা প্রদান করবেন এবং জমির সমস্ত কাগজপত্রসহ দলিলাদি বুঝিয়ে দেবেন।

‘কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হয়ে গেলেও ফয়েজ উল্লাহ ফয়েজ প্রতিষ্ঠানের বরাবরে বিশেষ ক্ষমতাযুক্ত রেজিস্ট্রিকৃত আম-মোক্তার নামা দলিল সম্পাদন না করে যোগাযোগ বন্ধ করে দেয়। ফলে বাদী অভিযুক্ত ফয়েজের বরাবর একটি আইনি নোটিশ পাঠান। কিন্তু তিনি তা গ্রহণ করেনি।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ রানা জানান, মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক শাহ ফয়েজ উল্লাহ ফয়েজের ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। ( সুত্র: দৈনিক দেশ রূপান্তর )

স্পন্সরেড আর্টিকেলঃ