Monday , July 23 2018

মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস ‘যুদ্ধশিশু’ ছবিতে পপি

যুদ্ধশিশু
বিনোদন:গতকাল রাজধানীর এক হোটেলে ‘যুদ্ধশিশু’ চলচ্চিত্রটির শুভ মহরত অনুষ্ঠিত হয়।
মহরতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। বিশেষ অতিথি ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্ত্ফা জব্বার এবং বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত। সভাপতিত্ব করেন সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ। হ্যাপিনেস মাল্টিমিডিয়ার ব্যানারে ‘যুদ্ধশিশু’ ছবিটির সহ-প্রযোজনায় আছেন মলিস্নক এস আরেফিন ও মহসিন আলম।

নতুন চলচ্চিত্র নিয়ে হাজির হলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। ছবির শিরোনাম ‘যুদ্ধশিশু’।
কথাশিল্পী ও কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল মাসুদ আহমেদের মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস ‘রৌদ্রবেলা ও ঝরাফুল’-এর অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ছবিটি।
এসএইচকে প্রোডাকশনের ব্যানারে ব্যতিক্রমী এ চলচ্চিত্রটি পরিচালনা করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত মিডিয়া ব্যক্তিত্ব শহীদুল হক খান।
এ প্রসঙ্গে পপি বলেন, ‘ছবির গল্পটি খুব সুন্দর। আমি উপন্যাসটি পড়েছি। এর চিত্রনাট্যও হয়েছে হৃদয়ছোঁয়া। আমার চরিত্রটি দর্শকদের মুগ্ধ করবে। আশা করছি অনেকদিন পর নতুন করে আবারও ভালো একটি কাজ নিয়ে হাজির হতে পারব।’
এদিকে নির্মাতা সূত্রে জানা গেল, এই ছবির গুরম্নত্বপূর্ণ দুটি চরিত্রে দেখা যাবে চলচ্চিত্রের নন্দিত দুই তারকা সোহেল রানা ও চম্পাকে। আরও থাকছেন নাসিম আনোয়ার, মঞ্জুর আলম ও নাদিম খান প্রমুখ। সংগীত পরিচালনা করবেন শেখ সাদী খান।
এ উপলক্ষে

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *