আজ রবিবার, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘যার দ্বারা উপকৃত হয়েছেন তাকেই ভোট দেবেন’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, কারও চেহারা দেখে ভোট দেবেন না। যার দ্বারা উপকৃত হয়েছেন তাকে ভোট দেবেন আপনারা। শেখ হাসিনা জনগণ ঠকাবে না। আমরা জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে শিক্ষা নিয়েছি। বঙ্গবন্ধু আমাকে বীর প্রতীক খেতাব দিয়েছে। বঙ্গবন্ধুর কন্যা আমাকে স্বাধীনতা পদক দিয়েছেন। আমি জনগণকে ঠঁকাতে পারবো না। জনগণ যাতে না ঠকে আমি সেই ধরণের ব্যবস্থা নেব। আমি জনগণের জন্য রাজনীতি করি। রূপগঞ্জ সামনে নির্বাচন আসছে। কারও প্রতি আমার অভিযোগ নাই। নমিনেশনের জন্য সবাই যুদ্ধ করতে পারে। সবাই চাইতে পারে নমিনেশন। নমিনেশন হয়ে গেলে আমাদের সবাইকে এক নৌকায় এসে নির্বাচন করতে হবে। শুধু রূপগঞ্জ নয় সারা দেশে নমিনেশন যুদ্ধ চলে। আমাদের মধ্যে মারামারি, ভেদাবেধ করা ঠিক হবে না। জননেত্রী শেখ হাসিনা কে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য সবাইকে মিলেমিশে কাজ করতে হবে।
গতকাল রূপগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। রূপগঞ্জ ইউনিয়ন, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়। জনতা উচ্চ বিদ্যালয় হল রুমে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ মশিউর রহমান তারেক।
সভায় আরও বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমান উল্লাহ, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান মোঃ ছালাউদ্দিন ভুইয়া, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব তোফায়েল আহম্মেদ আলমাছ, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন, আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ, গোলাম রসুল কলি, আব্দুল মান্নান মুন্সি, মাছুম ছৌধুরী অপু প্রমুখ। পরে মুক্তিাযোদ্ধাদের মধ্যে নগদ অর্থ ও সম্মাননা পদক প্রদান করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ