আজ মঙ্গলবার, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

যারা ভোট দেয়নি তাদের জন্য কাজ করব: আইভী

নিজস্ব প্রতিবেদক:

আনুষ্ঠানিকভাবে মেয়রের চেয়ারে বসেছেন তৃতীয় দফায় নির্বাচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। রোববার ১৩ ফেব্রুয়ারি বেলা পৌনে ১২টায় শহরের নিতাইগঞ্জে নির্মাণাধীন নগর ভবনের অষ্টম তলায় অস্থায়ী মেয়রের কার্যালয়ে বসেন তিনি। এর আগে গত ৯ ফেব্রুয়ারি তিনি শপথ গ্রহণ করেন।

রোববার সকালে মেয়র আইভী তার দেওভোগের বাসা থেকে বের হয়ে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারত করেন। পরে গাড়ি দিয়ে নগর ভবনে পৌঁছলে তাকে সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলরসহ কর্মকর্তা-কর্মচারীরা ফুল দিয়ে বরণ করেন।

পুনরায় মেয়রের চেয়ারে বসে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেন, আমি সাধারণ মানুষকে প্রাধান্য দিয়ে মানুষ যা চায়, এ শহরকে সেভাবেই পরিচালনা করার চেষ্টা করেছি। বিগত পরিষদকে নিয়ে আমরা মানুষের চাহিদা অনুযায়ী কাজ করেছি। আগামী পাঁচ বছর একইভাবে সাধারণ মানুষের চাহিদা অনুযায়ী কাজ করব। নারায়ণগঞ্জ শহরের মানুষ অত্যন্ত আশা-আকাঙ্ক্ষা নিয়ে আমাদের ভোট দিয়েছেন। যারা আমাদের ভোট দিয়েছে আর যারা দেয়নি তাদের সবার জন্য কাজ করব।

তিনি আরও বলেন, এবারো অতীতের মতো সব কিছুর ঊর্ধ্বে উঠে এ সিটি করপোরেশনে আমি কাজ করব। আমি আমার পরিষদকে আহ্বান জানাব আমরা মানুষের কল্যাণে কাজ করব। এখানে কোনো ধরনের দলাদলি, ধান্দাবাজি, চাঁদাবাজি হতে পারবে না। আমি ১৮ বছর যেভাবে কাজ করেছি সেভাবেই এখানে কাজ করব। আশা করি, আপনারা আমাকে সহযোগিতা করবেন। নগরবাসী সহযোগিতা করবে।

স্পন্সরেড আর্টিকেলঃ