আজ মঙ্গলবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

যমুনা ব্যাংকে আধুনিক ডেটা সেন্টারের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

গ্রাহকদের আরও উন্নত সেবা দিতে নতুন ডাটা সেন্টারের উদ্বোধন করেছে যমুনা ব্যাংক লিমিটেড। টিআইএ-৯৪২ স্ট্যান্ডার্ড টায়ার-৩ ডেটা সেন্টারটি উদ্বোধনের আগে যমুনা ব্যাংক লিমিটেড তাদের নতুন কোর ব্যাংকিং সিস্টেমকে রূপান্তরিত করেছে। এখন এই ডেটা সেন্টারের মাধ্যমে গ্রাহকদের জন্য আরও উন্নত ব্যাংকিং সেবা দিতে পারবে বলে জানিয়েছে যমুনা ব্যাংক।

রোববার (১৭ এপ্রিল) রাজধানীর গুলশানে যমুনা ব্যাংকের প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এই ডেটা সেন্টারের উদ্বোধন করেন ব্যাংকটির চেয়ারম্যান গাজী গোলাম আশরিয়া। এসময় ব্যাংকটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ডাটা সেন্টার উদ্বোধনের পর তা ঘুরে দেখেন ব্যাংকটির কর্মকর্তারা।

ডাটা সেন্টার উদ্বোধন শেষে যমুনা ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান গাজী গোলাম আশরিয়া বলেন, আমরা আমাদের কার্যালয়ে বিশ্বমানের ডাটা সেন্টার স্থাপন করেছি। এর ফলে গ্রাহকের তথ্য সুরক্ষিত থাকবে। কোনোভাবেই তাদের তথ্য হারিয়ে যাবে না। আমাদের এই ডেটা সেন্টার বিশ্বমানের।

তিনি আরও বলেন, আমাদের ব্যাংকের কার্যক্রম বাড়ছে। গ্রাহক বাড়ছে। আমাদের আরও নতুন নতুন প্রযুক্তিতে যেতে হবে। ভবিষ্যতে আমাদের এই ডেটা সেন্টারকে আরও উন্নত করা হবে।

অনুষ্ঠানে বিসিবির পরিচালক ও যমুনা ব্যাংকের সাবেক চেয়ারম্যান গাজী গোলাম মর্তুজা পাপ্পা ,যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহ্বাজ নূর মোহাম্মদ, যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াস উদ্দিন আহমেদ ,যমুনা ব্যাংকের পরিচালক মো. ইসমাইল হোসেন সিরাজী, মো. রেদোয়ান উল করিম আনসারী ও মো. সাইদুল ইসলামসহ ব্যাংকের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ