আজ শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

যমুনা ব্যাংকের ৮টি সেবামূলক কার্যক্রম উদ্বোধন

নবকুমার:

মানব সেবায় ব্রত নিয়ে রাজধানীর মোহাম্মদপুরে ৮টি সেবামূলক কার্যক্রম উদ্বোধন করেছে যমুনা ব্যাংক ফাউন্ডেশন ‘কমপ্লেক্স’। সেবামূলক কার্যক্রমের মধ্যে রয়েছে পবিত্র কোরআন শিক্ষা কেন্দ্র, বিনামূল্যে চিকিৎসা কেন্দ্র, সেলাই প্রশিক্ষণ কেন্দ্র, ডায়গনেস্টিক সেন্টার,আই হসপিটাল, অটিজম স্কুল , ডেন্টাল ক্লিনিক ও মাদক নিরাময় সেবা । শুক্রবার এই সেবা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম, নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ¦ নূর মোহাম্মদ।

এসময় উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক ও যমুনা ব্যাংকের সাবেক চেয়ারম্যান গাজী গোলাম মর্তুজা পাপ্পা, যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াস আহমেদসহ অনেকে।

অনুষ্ঠানে যমুনা ব্যাংকের কার্যক্রমের প্রশংসা করেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম। এসময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, যমুনা ব্যাংক একটি আধুনিক ব্যাংক। ডিজিটাল পদ্ধতিতে ব্যাংকটি চলে। সবাইকে বলব আপনার যমুনা ব্যাংকের সেবা নিবেন।

অনুষ্ঠানে যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, যমুনা ব্যাংক জনগণের ব্যাংক । যমুনা ব্যাংক প্রাকৃতিক এবং জাতীয় দুর্যোগে আমাদের দেশ এবং জনগণের পাশে আছে। আমাদের লক্ষ্য জনকল্যাণে কাজ করা।

স্পন্সরেড আর্টিকেলঃ