৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ৩:২৫

যমুনা ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক:

যমুনা ব্যাংক সব গ্রাহক পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ীদের আস্থা, বিশ্বাস ও অনুপ্রেরণা নিয়ে পদার্পণ করলো ২১ বছরে। বৃহস্পতিবার (৩ জুন) এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ব্যাংকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ, যমুনা ব্যাংক ক্যাপিটেল ম্যানেজন্টের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম ভরসা, পরিচালক কানুতোষ মজুমদার মো. মাহমুদুল হক, ইঞ্জিনিয়ার মো. আতিকুর রহমান, মো. রেদোয়ান উল করিম আনসারী ও স্বতন্ত্র পরিচালক, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ, উপ ব্যবস্থাপনা পরিচালকেরা।

ব্যাংকের ১৪৯টি শাখা, ৩২২টি এটিএম, ৯টি এজেন্ট ব্যাংকিং নিয়ে যমুনা ব্যাংকের এই ২০ বছরের পথ চলায় ২৪ বার বেস্ট প্রাইমারি ডিলার ব্যাংক হিসাবে পুরস্কৃত হয়। সম্প্রতি গ্লোবাল ইকোনমিকের আয়োজনে বেস্ট সিএসআর ব্যাংক আওয়ার্ড লাভ করে।

সমৃদ্ধির এই পথ চলায় সঙ্গে থাকার জন্য যমুনা ব্যাংকের চেয়ারম্যান গাজী গোলাম আশরিয়া ব্যাংকের সব গ্রাহক পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

এছাড়া রূপগঞ্জ সহ সারা দেশে যমুনা ব্যাংকের প্রত্যেকটা শাখায় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এসময় ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ