৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, রাত ৯:৩৮

মুড়াপাড়া কলেজ হবে পর্যটন কেন্দ্র : মন্ত্রী গাজী

নবকুমার:

নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, একটা সময় মুড়াপাড়া কলেজ ছিলো অবহেলিত । অন্য কোনো সরকার কলেজটির উন্নয়ন করে নাই। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সরকার মুড়াপাড়া কলেজকে সরকারিকরণ করেছে। আমি তার জন্য রূপগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই ।

তিনি বলেন, এখন মুড়াপাড়া সরকারি কলেজের সবাই প্রশংসা করছে। বাংলাদেশের মধ্যে সবচেয়ে সুন্দর  কলেজ এটা। মুড়াপাড়া কলেজের ঐতিহ্য রয়েছে। এটা একটা জমিদার বাড়ি। আমরা আগামীতে মুড়াপাড়াকে কলেজকে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলব। সেই লক্ষে আমরা কাজ করে যাচ্ছি।  ইতোমধ্যে কলেজের ৮ তলা ভবন নির্মাণের টেন্ডার হয়েছে। কলেজের চারপাশে দেয়াল নির্মাণ হবে। মেয়েদের কমন রুম হয়েছে। কলেজের উন্নয়নের জন্য যা দরকার তাই করবো।

শনিবার ( ১৫ ফেব্রুয়ারি) বসন্ত বরণ অনুষ্ঠানে সরকারি মুড়াপাড়া কলেজে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। অনুষ্ঠানের আয়োজন করে কলেজটির ছাত্র সংসদ।

গোলাম দস্তগীর গাজী বলেন, বঙ্গবন্ধুর জন্য আমরা বসন্ত উৎসব করতে পারছি। তিনি না থাকলে এই বাংলাদেশ পেতাম না। বসন্ত উৎসবও পেতাম না। এবারের বসন্ত উৎসব জাতির পিতাকে উৎসর্গ করেছি।

আয়োজকদের ধন্যবাদ জানিয়ে মন্ত্রী বলেন,  প্রতিবছর এ ধরণের অনুষ্ঠান করতে হবে । এটা বাঙালি সংস্কৃতির অংশ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুইয়া। তিনি মুড়াপাড়া কলেজ সরকারিকরণের জন্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে ধন্যবাদ জানান।

এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, শিক্ষক আবু জাফর মোহাম্মদ সালেহ, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাসুম, ভিপি সাইফুল ইসলাম ভুঁইয়া তুহিন, জি এস সাদিকুর রহমান সজীব, এ জি এস আশিক উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ