৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৮:৫০

মুড়াপাড়া ইউপি চেয়ারম্যানকে লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলিবর্ষণ

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউপি চেয়রম্যান আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ সস্ত্রীক নিজ বাড়ি মাছিমপুর যাওয়ার পথে সন্ত্রাসীরা তার উপর হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় চেয়ারম্যানকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে সন্ত্রাসীরা। গতকাল ৩ সেপ্টেম্বর শুক্রবার দুপুর পৌনে একটায় সন্ত্রাসীরা এ ঘটনা ঘটায়।

আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ জানায়, শুক্রবার দুপুরে মাননীয় পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বাসভবনে মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ সস্ত্রীক সৌজন্য সাক্ষাত করে। সৌজন্য সাক্ষাত শেষে নিজ বাড়িতে ফেরার পথে ব্রাহ্মনগাঁও এলাকায় পৌঁছালে মুড়াপাড়া এলাকার শীর্ষ সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি সন্ত্রাসী রাজিব ওরফে পিস্তল রাজিব, মোহাম্মদ আলী, বাবু, রিয়াজসহ ১০/১২ জনের অস্ত্রধারী সন্ত্রাসীরা চেয়ারম্যানের গাড়িতে হামলা করে এবং বেশ কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে। এক পর্যায়ে চেয়ারম্যানকে অবরুদ্ধ করে রাখে। পরে খবর পেয়ে এলাকাবাসী সন্ত্রাসীদের জিম্মিদশা থেকে চেয়ারম্যানকে উদ্ধার করে।

এ ব্যাপারে তোফায়েল আহমেদ আলমাছ বলেন, আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগতেছি। এলাকাবাসী আমাকে উদ্ধার না করলে হয়তো সন্ত্রাসী রাজিব, মোহাম্মদ আলী, বাবু, রিয়াজ আমাকে মেরে ফেলতো। আমি প্রশাসনের কাছে সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, এ ধরনের লিখিত কোন অভিযোগ পাইনি। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ