১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৮:২৯

মুড়াপাড়ায় রশিদ হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মাছিমপুর এলাকার ব্যবসায়ী আব্দুর রশিদ মোল্লা হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। বৃহস্পতিবার ১৮ নভেম্বর বেলা ১১টায় রূপগঞ্জ উপজেলা কমপ্লেক্স এলাকায় আয়োজিত মানববন্ধনে স্থানীয় ব্যবসায়ী, জনপ্রতিনিধি, ছাত্র, পুরুষ, মহিলা অংশ নেয়। মানববন্ধন পূর্বক সভায় সভাপতিত্ব করেন মুড়াপাড় ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য তাওলাদ হোসেন। সভায় বক্তব্য রাখেন মুড়াপাড়া ইউপি সদস্য আবু ভুঁইয়া, ব্যবসায়ী আল-আমিন মিয়া, আইয়ুব হোসেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা বকুল মিয়া, লিটন মিয়া, মামলার বাদি হানিফ মোল্লা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, মাছিমপুর গ্রামের ব্যবসায়ী আব্দুর রশিদ মোল্লা হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তি দিতে হবে। অন্যথায় বৃহত্তর গণআন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

উল্লেখ গত ৬ নভেম্বর ব্যবসায়ী আব্দুর রশিদ মোল্লাকে (৩৩) মুড়াপাড়ার মিরকুটিরছেঁও চৌরাস্তার এলাকায় লোকালয়ে ডান কানের নিচে অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যা করা হয়। এঘটনায় রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল ও তার গ্যানমান জসিমসহ ৩২ জনকে আসামি করে আব্দুর রশিদ মোল্লার ভাই হানিফ মোল্লা বাদি হয়ে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ