আজ রবিবার, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

মুড়াপাড়ায় ব্যবসায়ীর বাড়িতে হামলা

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ব্রাক্ষণগাঁও এলাকার ব্যবসায়ী শাহাদাৎ মোল্লার বাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে ২৭ জুলাই মঙ্গলবার সন্ত্রাসীরা হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ১০/১২ সদস্যের একদল সন্ত্রাসী এ হামলা চালায়। হামলাকারীরা বসত ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে টেলিভিশন, মূল্যবান আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকা, স্বর্ণালংকার ও ব্যাংকের চেক বইসহ মালামাল লুটে নেয়। একপর্যায়ে তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। হামলায় গৃহকর্তা শাহাদাৎ মোল্লার পিতা শহিদ মোল্লা (৬৫), মা রত্না বেগম (৪৭) ও স্ত্রী রেশমা শারমীন (৩২) আহত হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ব্যবসায়ী শাহাদাৎ মোল্লা বাদী হয়ে মুড়াপাড়া এলাকার বাবু (২৪), রিয়াজ (২০), মোহাম্মদ আলী (৩৩) ও রাজিবকে (২৪) আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। আসামীদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ একাধিক মামলা রয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এফ.এম সায়েদ হোসেন সংবাদচর্চাকে বলেন, অভিযোগ পেয়েছি। যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তারাও থানায় পাল্টা অভিযোগ দিয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ