২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১২:০২

মুড়াপাড়ায় দুই আসামি গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জে চুরির মামলায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ১২ আগস্ট তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন মুড়াপাড়ার গঙ্গানগর এলাকার ফটিক মিয়ার ছেলে শাকিল মিয়া (১৯) , দুলাল মিয়ার ছেলে মোঃ হিরা (২৩)। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। জানা গেছে গত ৬ আগস্ট মুড়াপাড়া ইউনিয়নের গঙ্গানগর এলাকার গ্লোব এডিবেল অয়েল কারখানায় চুরির ঘটনা ঘটে।

গ্লোব এডিবেল অয়েল লিঃ কোম্পানির সিকিউরিটি সুপারভাইজার মোবারক হোসেন (৬০) বলেন, এজাহার নামীয় আসামিসহ অজ্ঞাত ৪/৫ যুবক প্রায়ই আমাদের প্রতিষ্ঠানের আশপাশ দিয়ে ঘুরত এবং ছোটখাটো জিনিস চুরি করতো। চুরিকরাকালে কয়েকবার তাদেরকে কয়েকবার হাতেনাতে ধরা হয়েছে।

উল্লেখ্য গত ৬ আগস্ট কাজ শেষে প্রতিষ্ঠানের মেকানিক্যাল ওয়ার্কশপের দরজা তালাবদ্ধ করে বাড়িতে চলে যান। পরদিন সকালে রুমের দরজা খুললে লক্ষ্য করা যায় রুমের উপরের টিনের চাল কাটা এবং রুম থেকে একটি ওয়েল্ডিং মেশিন, একটি মটর ও একটি পানির পাম্পসহ প্রায় ১ লক্ষ ৩৫ হাজার টাকার মালামাল চুরি হয়েছে। পরে প্রতিষ্ঠাসের সিসি ক্যামেরার ফুটেজ ও এলাকাবাসীর তথ্যমতে চোরদের শনাক্ত করা হয়।
এ ব্যাপারে গ্লোব এডিবেল অয়েল লিঃ কোম্পানির এডমিন ম্যানেজার মোঃ তৌহিদ মিজান বাদী হয়ে মোঃ শাকিল (১৯), মোঃ শাওন (১৮), মোঃ শাকিব (২২) ও মোঃ হিরাসহ (২৫) অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, মামলা রুজু করা হয়েছে এবং দুইজন আসামিকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ