১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, বিকাল ৩:৫২

মুসলিমনগরে প্রাইভেটকারে বিয়ার

সংবাদচর্চা রিপোর্ট:

ফতুল্লার মুসলিমনগরে বিয়ার সাপ্লাই দিতে এসে একটি বিলাস বহুল প্রাইভেটকারসহ গ্রেপ্তার হয়েছে জাহেরুল ইসলাম (৩৩)। তার কাছে থাকা ২৮৮ ক্যান বিয়ার উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

ফতুল্লা মডেল থানার এসআই আশিষ কুমার দাস জানান, ফতুল্লার শিবু মার্কেট এলাকার মাদক ব্যবসায়ী কাশেম ঢাকা থেকে পাইকারি দরে বিয়ার কিনে জাহেরুল ইসলামের ভাড়া করা প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৭-৭৩৪৪) যোগে শিবু মার্কেট আনে। তার পর কাশেমের কথা মতো নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীর কাছে প্রাইভেটকারযোগে বিয়ার সাপ্লাই দেয়। মঙ্গলবার রাতে কাশেম মুসলিমনগর এলাকার আলি আহম্মদের ছেলে আরিফুলের কাছে ২৮৮ ক্যান বিয়ার সাপ্লাইয়ের অর্ডার পায়। সে জাহেরুলকে সেখানে বিয়ার পৌছে দিতে বলে। জাহেরুল বিয়ার নিয়ে মুসলিমনগরে গেলে স্থানীয়রা টের পেয়ে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জাহেরুলকে আটক এবং প্রাইভেটকার সহ ২৮৮ ক্যান বিয়ার জব্দ করে।

আশিষ কুমার দাস আরও জানান, কাশেম ও আরিফুল দীর্ঘদিন ধরে পাইকারী ভাবে মাদক ব্যবসা করে আসছিল। তারা পাইকারী দরে বিয়ার কিনে বিভিন্ন এলাকায় খুচরা দামে বিক্রি করে। আরিফুল ও কাশেমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গ্রেপ্তারকৃত জাহেরুল ইসলাম ঢাকার বাড্ডার পাইলট প্রকল্পের গুদারাঘাট এলাকার মৃত নুর জামালের ছেলে।

স্পন্সরেড আর্টিকেলঃ