১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৮:০৩

মুখ খুললেন মাহির দ্বিতীয় স্বামী

অনলাইন ডেস্ক:

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহির বর্তমান স্বামী গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকার। তিনি প্রায় ১৪ বছর আগে প্রেম করে বিয়ে করেন গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকার এক আইনজীবীর মেয়েকে। প্রথম সংসারে সোয়াইদ (১০) ও সাইয়েরা (৪) নামে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

সেই সংসার থেকে বেরিয়ে মাহির সঙ্গে প্রেম ও বিয়ে। এ নিয়ে বেশ সমালোচনার মুখে রয়েছেন রাকিব সরকার। তবে কখনোই দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুলেননি তিনি।
সেই নিরবতা ভাঙলেন এবার। নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে ফেসবুকে জানিয়েছেন নিজের মন্তব্য। সমালোচনার জবাবও দিয়েছেন বলা চলে। ফেসবুকে দেয়া পোস্টে রাকিব সরকার দাবি করেন, তিনি কোনো পরকীয়া করেননি।
মাহির সঙ্গে আলোচনা করেই পারিবারিকভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন

রাকিব ফেসবুকে লিখেছেন, ‘পূর্বের সংসারে দীর্ঘ সময় পূর্ব থেকে ভংগুর সম্পর্ক টিকিয়ে রাখার জন্য আমার পক্ষের প্রচেষ্টা কেউ দেখতে পায়নি। আমার প্রতিদিনের সকালের শুরুটাও কেউ দেখেনি। আর সারাদিনের অক্লান্ত পরিশ্রম শেষে গভীর রাতে ঘুমাতে যাওয়ার দৃশ্যটাও কেউ দেখেনি। সবকিছু সবাই দেখতে পায় না।

এমনকি আমরা ইচ্ছা করেও সব কিছু প্রকাশ্যে আনি না সমাজের লোকেদের মন্তব্যের ভয়ে। আমার সন্তানদের নিয়ে অনেকের মায়া দেখে আমি আপ্লুত। কিন্তু আমার চেয়ে বেশি নিশ্চয়ই কারও পোড়ে না!
আমি বেঁচে থাকলে ওদের জন্য কিছু করতে পারবো। আর না বেঁচে থাকলে আপনাদের দু’দিনের আফসোস ওদের কোনো উপকারে আসবে না আমি জানি। বেঁচে থাকার জন্য সবাই সংগ্রাম করে আর আমিও ব্যতিক্রম নই। সুতরাং যারা সবার বেলায় মনগড়া মন্তব্য করেন তারা আমার স্থানে নিজেকে বসিয়ে একবার চিন্তা করবেন আশা রাখি।’
শেষবেলায় তিনি বলেন, ‘দ্বিতীয় বিবাহ জগতে এইটাই প্রথম না। আমরা কিন্তু পরকীয়া করিনি, আলোচনা করে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছি।’

এদিকে জানা গেছে, শিগগিরই মাহি ও তার স্বামী রাকিব ওমরাহ হজ পালন করতে যাচ্ছেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ