আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মুক্তিযোদ্ধা মঞ্জুর ভুঁইয়াকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জের গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মনজুর হোসেন ভুঁইয়াকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। মঙ্গলবার ( ১৮ অক্টোবর) সকালে তিনি ইন্তেকাল করেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল হাই, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক , মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

রাতে মরহুমের জানাজার নামাজে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল হাই, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল ভুইয়া, কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম, গোলাকান্দাইল ইউপি চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আমান উল্লাহ, নাইম ভুইয়াসহ অনেকে উপস্থিত ছিলেন।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন , মনজুর হোসেন ভুঁইয়া আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা ছিলেন। দুঃসময়ে তিনি দলের জন্য অনেক কাজ করেছেন। আন্দোলন সংগ্রামে তিনি মাঠে ছিলেন। চেয়ারম্যান হয়ে তিনি গোলাকান্দাইলের জনগণের জন্য অনেক কিছু করেছেন। তিনি নিজের কষ্টের কথা বলেন নি। আল্লাহ্ যেনো তাকে বেহেস্ত নসিব করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ