২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৯:০৫

মুক্তিযোদ্ধাদের হামলার প্রতিবাদে শহরে মানববন্ধন

সংবাদচর্চা অনলাইনঃ

চট্রগ্রামে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তান এবং সাংবাদিকদের উপর স্থানীয় সাংসদ মোস্তাফিজুর রহমানের সন্ত্রাসী বাহিনীর হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে নগরীর নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর উদ্যোগে এ মানববন্ধন হয়।

এসময় বক্তারা বলেন, কয়েকদিন আগে প্রায়াত মুক্তিযোদ্ধা আলী আশরাফ মারা যান। দেশ স্বাধীনতার পিছনে তার অনেক অবদান রয়েছে। দুর্বৃত্তরা যখন বঙ্গবন্ধুকে স্ব পরিবারে হত্যা করে তখন আশরাফ আলীর ভাই প্রতিবাদ করতে গিয়ে নিহত হয়। ওই পরিবাবেরর মুক্তিযোদ্ধা আশরাফ মারা যাওয়ার পর তাকে সম্মাননা না দেওয়ায়, তার সন্তানেররা গত ২৪ তারিখ চট্রগ্রামের বাশখালিতে মানববন্ধন আয়োজন করে।

ওই মানববন্ধনে চট্রগ্রামের গডফাদার মোস্তাফিজুর রহমানের সন্ত্রাস বাহিনী হামলা করে। একই সাথে তারা ওই এলাকার মুক্তিযোদ্ধা, স্থানীয় সাংবাদিকদের উপর হামলা চালায়। বক্তারা আরো বলেন, যে দেশে মুিক্তযোদ্ধাদের সম্মান দেয়া হয় না, ওই দেশে গুনীজন জন্মায় না। আমরা এই মানববন্ধন থেকে মোস্তাফিজের সন্ত্রাসী বাহিনীর গ্রেপ্তারের দাবী জানাই। একই সাথে তাদের আইনের আওতায় আনে বিচারের দাবী তুলেন তারা।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, এছাড়াও জেলার অন্যান্য মুক্তিযোদ্ধা গণ।

স্পন্সরেড আর্টিকেলঃ