২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:২৬

মিশনপাড়ায় হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি অনিক (২২) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১ । গত ৮ আগস্ট সন্ধ্যায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার মিশনপাড়া এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। সে আমলাপাড়া (মাছুয়াপাড়া ) এলাকার ইসলাম উদ্দিনের ছেলে।

সোমবার ৯ আগস্ট র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত আসামী এজাহারনামীয় অন্যান্য আসামীদের পরষ্পর যোগসাজশে গত ২৮ জুন ভূক্তভোগী জনৈক মোঃ মাহতাব উদ্দিন জিকু (৩৪)’কে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে এলোপাথারী ভাবে আঘাত করে জখম করে এবং তার কাছে থাকা নগদ টাকা, মোবাইলসহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেয়। পরবর্তীতে স্থানীয় লোকজনের সহায়তায় ভূক্তভোগীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। উক্ত ঘটনায় ভূক্তভোগীর পিতা বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামী অনিক (২২) উক্ত মামলার প্রধান ও ১ নং এজাহারনামীয় আসামী। মামলা হওয়ার পর থেকে সে গা-ঢাকা দিয়ে কৌশলে বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল
তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ