৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, সকাল ৬:১৮

মাসদাইরে জুয়ার আস্তানা অভিযানে ৭ জুয়াড়ি গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

ফতুল্লার মাসদাইর এলাকায় অবৈধ জুয়ার আস্তানা অভিযান চালিয়েছে র‌্যাব-১১। অভিযানে ৭ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত জুয়াড়িরা হলেন মোঃ আবুল কালাম (৩৫), মোঃ আতারুল (৩২), মোঃ আব্দুল মালেক (৩৫), মোঃ জয়নাল সরদার (৩৪), মোঃ এশারত সরকার (৩৩), মোঃ রাশেদ (৩৯), মোঃ মাসুদ (৩৮)। গত ৬ জুলাই রাতে তাদের গ্রেফতার করা হয়। এসময় ১৯ হাজার ৮শত ৯০ টাকা ও জুয়ার সরঞ্জাম উদ্ধার করে র‌্যাব।

বুধবার ৭ জুলাই র‌্যাব-১১ এর ( আদমজীনগর, নারায়ণগঞ্জ) উপ-পরিচালক ও মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ ফতুল্লার মাসদাইর এলাকায় নানা কায়দায় নিষিদ্ধ প্রকাশ্য জুয়ার আসর চালিয়ে আসছিল। এই জুয়ার আসরে ২০/৩০ জন লোক নিয়মিত অবৈধ জুয়া প্রকাশ্য খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো। স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণ করতে সাম্প্রতিক সময়ে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি, ছিনতাই, রাহাজানিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ