আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মায়ার ছেলের মৃত্যুতে গাজীর শোক

সংবাদচর্চা রিপোর্ট:

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দিপু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
শনিবার (০২ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ,এমপি। এক শোকবার্তায় ,গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। জানা গেছে গত কয়েকদিন ধরে ওই হাসপাতালের আইসিইউতে ছিলেন দিপু। সাজেদুল হোসেন চৌধুরী দীপু ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য ছিলেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন রিয়াজ জানান, তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
দলীয় সূত্রে জানা গেছে, চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসন থেকে এবার বাবার সঙ্গে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন বড় ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দিপু। তিনি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য। এর আগে ছাত্রলীগ ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির পদে ছিলেন। তবে এবারও তার বাবা মায়া চৌধুরীকে চাঁদপুর-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে। গত রবিবার (২৬ নভেম্বর) ব্রেইন স্ট্রোক করেন দিপু। এরপর তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ