২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:৫৭

মামলা থেকে আ.লীগ নেতাকর্মীদের নাম প্রত্যাহারের দাবিতে প্রতিবাদসভা

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতকর্মীদের বিরুদ্ধে সাজানো মিথ্যা অভিযোগে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদসভা করা হয়েছে।

২৫ আগষ্ট বুধবার রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন ঢাকা-ডেমরা-রূপগঞ্জ-কালীগঞ্জ সড়কের কাঞ্চন ব্রীজ এলাকায় এ মানববন্ধন করে। মানববন্ধনপূর্বক এইচআর মডেল স্কুল মাঠে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মশিউর রহমান তারেক।

সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান হারেজ, আওয়ামীলীগ নেতা ওবায়দুল মজিদ জুয়েল মাস্টার, আলহাজ্ব মানিক আলী, মোঃ অলিউল্লাহ মিয়া, বাংলাদেশ ছাত্রলীকগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি হাফিজুর রহমান সজিব, শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আরিফ খান জয়, দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম খোকন, ছাত্রলীগ নেতা সাগর আহমেদ, টিপু সুলতান, আইনুল বারী, স্বেচ্ছাসেবকলীগ নেতা রাব্বি হাসান রাসেল, পারভেজ মিয়া, যুবলীগ নেতা জমির আলী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে একটি চক্র নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাইফ খাঁন সজিব, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাছুম চৌধুরী অপু সহ রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে সাজানো মিথ্যা অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে একই চক্র কায়েতপাড়া, দাউদপুর, কাঞ্চনে দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে ১০/১২ টি মিথ্যা মামলা দায়ের করেছে। আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীদের হয়রানি করে নিশ্চিহ্ন করার জন্যই এসকল মামলা একের পর এক করা হচ্ছে। সুষ্ঠু তদন্ত করে এসকল মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। অন্যথায় ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতায় অবরোধসহ কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

উল্লেখ সর্বশেষ গত গত ২৩ আগষ্ট রূপগঞ্জের আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে ৩০ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ