১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৯:১৭

মান রাখতে ঐক্যের ডাক

সংবাদচর্চা রিপোর্ট:

সোনারগাঁয়ে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীদের বিজয়ী করার লক্ষ্যে নেতাকর্মীদের মধ্যে ঐক্য তৈরীর ডাক দিয়েছেন সাবেক এমপি কায়সার হাসনাত।

গত ২৩ নভেম্বর তিনি বলেন , আমি শুনলাম এখানে ( নোয়াগাঁও ) নৌকার অবস্থান ভালো না কিন্তু এখানে যে লোকজন তাতে মনে হয় না এখানে নৌকার কোন সমস্যা আছে। এখানে কেন এবং কিসের সমস্যা আয়োজকরা বলতে পারবেন। এখানকার অবস্থা দেখে মনে হচ্ছে আমাদের চোরের ভালবাসাও চাই আবার দলের মানও রাখতে চাই। তবে আমি বলবো একসাথে দুটার ভালবাসা হবে না। হয়তো চোরকে ভালবাসতে হবে নয়তো ঘরকে ভালবাসতে হবে। চোরকে ভালবেসে ঘরে তালা দিয়ে রাখবেন তা হবে না। আজ প্রতীক দিয়েছে একমাস। এতদিনে এখানে নির্বাচন শেষ হয়ে যাওয়ার কথা কিন্তু কোন কিছুই নাকি হয়নাই। যাক আগের কথা বলে চলবেনা আমাদের মনে করতে হবে আজ মার্কা দিয়েছে কাল থেকে নির্বাচন শুরু হবে। এই ৩ দিন নির্বাচন হবে এখানে।

তিনি বলেন, মাইনোরটি গ্রুপের জন্য কেন মাথা ঘামান। মেজরটি যেখানে থানা, জেলাসহ সকলে উপস্থিত সেখানে মাইনোরটি গ্রুপ নিয়ে ব্যস্ত কেন? আরে ওই মাইনোরটিতো গ্রুপ তো আপনাদের নিয়ে ব্যস্ত থাকবে যে, তারা ভাববে নে ধাক্কায় এখনই আমরা কাহিল। এই বৈতরণী কিভাবে পার করবে সেই চিন্তাতেইতো ওদের ঘুম আসবেনা। এখানে মেজোরেটি বাদ দিয়ে মাইনোরটি নিয়ে সময় নষ্ট করার মতো সময়তো আমাদের নেই । আমাদের অভিভাবক সামসুল ইসলাম ভূইয়ার নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির প্রতিটি সদস্য এবং সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করে ২৮ নভেম্বর নৌকার বিজয় ছিনিয়ে আনবে । আমরা সবাই নৌকার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। কেউ নৌকার সাথে বেইমানী করবেন না।

এ সময় নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ্র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজ কল্যান বিষয়ক উপকমিটির সদস্য দীপক কুমার বনিক দীপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর চৈাধুরী বিরু, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম নান্নু, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের মনোনীত নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী আঃ বাতেন ।

উল্লেখ্য চার ইউপিতে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীরা হলেন সাদিপুরে আব্দুর রশিদ মোল্লা, শম্ভুপুরায় নাছির উদ্দিন, নোয়াগাঁও আব্দুল বাতেন, জামপুর ইউনিয়নে হুমায়ুন কবীর ভুঁইয়া। দলের মান বাঁচাতে তাদেরকে বিজয়ী করার লক্ষ্যে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছে। আগামী ২৮ নভেম্বর সোনারগাঁয়ের ৮ ইউপিতে ভোট গ্রহণ।

স্পন্সরেড আর্টিকেলঃ