৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১০:৪৬

মাঠে নেমেছে সিআইডি

নিজস্ব প্রতিবেদক

মসজিদে বিস্ফোরণের ঘটনায় নারায়ণগঞ্জ সিআইডি ইন্সপেক্টর বাবুল হোসেন বলেন, এটা চাঞ্চল্যকর ঘটনা। আমাদের উর্ধ্বতন কর্মকর্তা সিআইডি বুধবার এই মামলাটি অধিগ্রহন করেন। এই ঘটনায় আমরা প্রাথমিক তন্ত শুরু করেছি। অপরাধী যেই হউক তাকে আমরা ফাইন্ড আউট করে তদন্ত শেষে তাদেরকে আইনে সোপর্দ করবো। এ ঘটনার প্রকৃত অপরাধীকে খুজে বের করে আমরা তাকে আইনের আওতায় আনবো। বৃহস্পতিবার বিকেলে বিস্ফোরণের ঘটনায় তদন্তে পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

সিআইডি এস আই বাবুল বলেন, এছাড়াও আগামি শনিবার আমাদের উর্ধতন কর্মকর্তা এই ঘটনাস্থল পরিদর্শন করবে। এই ঘটনার বিষয়ে ৩ থেকে ৪ টি তদন্ত কমিটি ঘোষনা করা হয়েছে। তারাও তদন্ত করছে আমরাও শুরু করেছি। তদন্ত শেষে বিস্তারিত জানতে পারবেন ।

উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর  শুক্রবার এশার নামজের শেষে নারায়ণগঞ্জ শহরের পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে। এই ঘটনায় ৪২ জন দগ্ধ হয়ে আহত হন। তার মাঝে  ৩৭ জন ঢাকা মেডিকেল কলেজের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। ওইখানে চিকিৎসাধীন অবস্থায় এখন পর্যন্ত ২৯ জনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন বাকি আট জনের অবস্থা আশঙ্কা জনক।

স্পন্সরেড আর্টিকেলঃ