আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘মহিলাদের অগ্রগামী ভূমিকা আছে’

নবকুমার:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, আমি যখন থেকে ঐচ্ছিক তহবিল পাই সেই পুরো টাকাটাই নারীদের দিয়ে থাকি। এর আগে ১৪ বছর ঐচ্ছিক তহবিলের টাকা দেওয়ার সময় আমি থাকতে পারি নাই। আমার স্ত্রী হাছিনা গাজী এসব দিয়েছে। তিনি মহিলা লীগের নেতৃত্বে দেন। ঐচ্ছিক তহবিল আজ ১৫ বছর ধরে পাই। সামনে নির্বাচন আসছে , তাই আমি শেষ বর্ষে আপনাদের সাথে দেখা করে গেলাম কারা কারা পাচ্ছে না পাচ্ছে আমার নিজ চোখে দেখা দরকার তাই আমি আজ উপস্থিত হয়েছি। সবাই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তাকে ধন্যবাদ দেবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়েছেন বলে আজ আমরা অনুষ্ঠান করতে পারছি। মহিলাদের ক্ষমতায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। জনপ্রতিনিধিসহ বিভিন্ন ক্ষেত্রে মহিলারা কাজের সুযোগ পাচ্ছে। মহিলাদের অগ্রগামী ভূমিকা আছে। সবাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি যেনো আবার প্রধানমন্ত্রী নির্বাচিত হন।

গতকাল রূপসী গাজী ভবনে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের ঐচ্ছিক তহবিল থেকে মহিলাদের মাঝে অনুদান বিতরণ অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী এসব কথা বলেন।
অসহায়, বিধাব, দুস্থ মহিলাদের আর্থিকভাবে সহযোগিতা করেন গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল হক, রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ফিরোজ ভুঁইয়া, সাধারণ সম্পাদক সীমারানী পাল, সাংগঠনিক সম্পাদক রেহেনা আক্তার, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, চনপাড়া শেখ রাসেলনগর যুব মহিলা লীগের সভাপতি নাজমীন সুলতানাসহ অনেকে উপস্থিত ছিলেন।

এদিকে জাতীয় নির্বাচনের প্রস্তুতি, সরকার বিরুদ্ধে অপপ্রচার রোধ, বিরোধী দলের ভাংচুর ও নৈরাজ্য প্রতিহত করার লক্ষ্যে মাঠে তৎপর রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগ নেতৃবৃন্দ। গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক রূপগঞ্জে মহিলা লীগ ও যুব মহিলা লীগ কে অত্যন্ত শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলেছেন। মেয়র হাছিনা গাজী নেতৃত্বে তারা রাজপথে সরব । বিএনপির নারী সংগঠনের কার্যক্রম রূপগঞ্জে নেই বললেই চলে।

স্পন্সরেড আর্টিকেলঃ