১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, সন্ধ্যা ৭:৪৪

মহানগর ওলামা পরিষদের সভাপতি মাও. ফেরদাউস

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের কাউন্সিলের মাধ্যমে সভাপতি নির্বাচিত হয়েছে সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের কৃতি সন্তান মাওলানা ফেরদাউসুর রহমান। বুধবার (০৯ সেপ্টেম্বর) সকালে ডিআইটি রেলওয়ে কেন্দ্রীয় জামে মসজিদের অযু খানার ২য় তলায় এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। সভায় জেলা ওলামা পরিষদের সভাপতি মওলানা আব্দুল আউয়ালের সভাপতিত্বে ও সেক্রেটারি জাকির হোসেন কাসেমির সঞ্চালনায় সকলের ভোটের মাধ্যমে তিনি সভাপতি নির্বাচিত হন।

নবাগত সভাপতি হয়ে অনুভতি প্রকাশ করতে গিয়ে মাওলানা ফেরদাউসুর রহমান বলেন, আমাকে সভাপতি নির্বাচিত করায় সকলের প্রতি আন্তরিকতা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে আমি তা অক্ষরে অক্ষরে পালন করবো। একই সাথে আমাদের এই সংগঠন সকল ওলামা তথা মুসলিম উম্মাহ’র আপদে বিপদে সহযোগিতার হাত বাড়িয়ে পাশে থাকবে।

তিনি বলেন, ইসলামের শত্রুদের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে আমাকে অনেক অত্যাচার-নির্যাতন সহ্য করতে হয়েছে। কিন্তু কোনো অত্যাচার-নির্যাতন এমনকি জেল জুলুম আমাকে থামাতে পারে নাই। মহানগর ওলামা পরিষদকে দক্ষ নেতৃত্বের সাথে শক্তিশালি সংগঠন হিসেবে গড়ে তোলা হবে। ওলামা পরিষদকে বাংলাদেশর মডেল সংগঠন হিসেবে গড়ে তোলা হবে। সংগঠনকে শক্তিশালী করার বিকল্প নেই। ওই লক্ষে আমাদের নতুন কমিটি কাজ করে যাবে। সকল ওলামাদের পরামর্শে এই সংগঠন পরিচালিত হবে। আমাদের ডাকে যে কোন সময় মহানগর ওলামা পরিষদের ৫শ’ সদস্য সারা দিবে ওই ভাবে সংগঠনের সদস্য বাড়ানো হচ্ছে। নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদকে আরো অনেক দূর এগিয়ে নেয়ার জন্য সকলে সহযোগিতা কামনা করেন তিনি।

স্পন্সরেড আর্টিকেলঃ