২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:১৭

মসজিদ উন্নয়ন কাজে ছাত্র সমাজের মুন্না

সংবাদচর্চা অনলাইনঃ

বাগেরহাট জেলার কচুয়া থানার বড় আন্দারমানিক (ছয় ঘর) এলাকার পুরাতন জামে মসজিদের উন্নয়নে কাজের জন্য ১০ বস্তা সিমেন্ট ও ১৫টি ফ্যান দান করেছেন জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলার সিনিয়র সহ সভাপতি মো. মুরাদ হোসেন মুন্না।

বুধবার (১৭ ফেব্রুয়ারী) বিকেলে প্রয়াত সাংসদ নাসিম ওসমান পুত্র আজমেরী ওসমানের নির্দেশে ধর্মীয় ও সামাজিক উন্নয়ন কাজে অংশগ্রহণ করেন জাতীয় ছাত্র সমাজের এই নেতা।

এ সময় তিনি মসজিদের উন্নয়নের স্বার্থে ১০ বস্তা সিমেন্ট ও ১৫টি ফ্যান বুঝিয়ে দেন মসজিদটির সভাপতি আফজাল হোসেন ও ইমাম হাফেজ এনামুলক হকের কাছে। সেই সময় মসজিদটির মুসল্লিদের নিয়ে সংক্ষিপ্ত দোয়ার আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ-৫ আসনের ৪ বারের নির্বাচিত প্রয়াত সাংসদ নাসিম ওসমানের রুহের মাগফেরাত কামনা ও আজমেরী ওসমান ও তার পরিবারের সকস্য সদস্যদের দীর্ঘায়ু কামনা করা হয়। অপর দিকে জাতীয় ছাত্র সমাজ, নারায়ণগঞ্জ জেলার সিনিয়র সহ সভাপতি মো. মুরাদ হোসেন মুন্নার মায়ের দ্রুত রোগ মুক্তির জন্য বিশেস প্রার্থনাসহ জাতীয় ছাত্র সমাজ, নারায়ণগঞ্জ জেলার সভাপতি মো. শাহাদাত হোসেন রুপু, মহানগরের সভাপতি মো. শাহ্ আলম সবুজের জন্য দোয়া চাওয়া হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে মুরাদ হোসেন মুন্না জানিয়েছেন আজমীর ওসমানের নির্দেশে জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলা সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ডে সম্পৃক্ত রয়েছে। তারই ধারবাহিকতায় বাগেরহাট জেলার মসজিদ উন্নয়নে সহযোগীতা করা হয়েছে। তিনি আরো জানিয়েছেন, অদূর ভবিষ্যতে মসজিদটির উন্নয়নের জন্য কিমিট ও ইমাম আহ্বান করলে আরো সহায়তা করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ