১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৮:৩০

মসজিদের বারান্দায় যুবকের লাশ

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাবো চৌধুরীপাড়া বায়তুল আল জামে মসজিদের বারান্দা থেকে শরীফ মিয়া (২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৭ সেপ্টেম্বর শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করা হয।সে বিরাবো খালপাড় গ্রামের আব্দুল হালিম মিয়ার ছেলে।

পুলিশের ধারণা, গত বৃহস্পতিবার রাতে শরিফুল মসজিদের বারান্দায় ঘুমাচ্ছিলেন। রাতের কোনো একসময় সিমেন্টের ব্লক দিয়ে মাথা থেঁতলে ও তার দিয়ে শ্বাসরোধ করে মসজিদের বারান্দায়ই তাঁকে হত্যা করা হয়।
মুয়াজ্জিন পারভেজ হাসান জানান, শুক্রবার ভোরে আজান দেওয়ার জন্য মসজিদে ঢুকতে গিয়ে দরজার সামনে ভাঙা দানবাক্স ও বারান্দার এক পাশে রক্তমাখা একটি লাশ দেখতে পান। পরে স্থানীয় লোকজনকে জানালে তাঁরা পুলিশে খবর দেন। সকালে লাশের পরিচয় শনাক্ত করে জিয়াসমিন আক্তার নামের এক নারী জানান, লাশটি তাঁর ভাইয়ের।

জিয়াসমিন জানান, শরীফুল দীর্ঘদিন ধরে ক্রিকেট খেলার বাজি ধরতেন। বিভিন্ন সময় এলাকাবাসী তাঁর বিরুদ্ধে চুরির অভিযোগও করেন। এ কারণে কিছুদিন আগে তাঁকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। এরপর থেকে শরিফুল রাতে বিভিন্ন মসজিদে ঘুমাতেন। জিয়াসমিন তাঁর ভাইয়ের হত্যার বিচার দাবি করেন।
লাশের সুরতহাল করে ভোলাব তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক আমিনুল ইসলাম বলেন, মসজিদের বারান্দার এক পাশে লুঙ্গি দিয়ে লাশের মাথা ঢাকা ছিল। শরীফুলের মাথা থেঁতলে দেওয়া হয়েছে। লাশের গলায় তার প্যাঁচানো ছিল। লাশের পাশে সিমেন্টের একটি ব্লক ছিল। এ ছাড়া মসজিদের দুটি দানবাক্স ভাঙা অবস্থায় পাওয়া গেছে।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ সংবাদচর্চাকে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ