২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ভোর ৫:২৪

মমতার আসনে ভোট গণনা নিয়ে বিভ্রান্তি

অনলাইন ডেস্ক: পশ্চিমবঙ্গের বিধান সভা নির্বাচনের নন্দীগ্রামে ভোট গণনা ঘিরে চরছে বিভ্রান্তি। আপাতত কেন্দ্রটিতে ফলাফল ঘোষণা স্থগিত রয়েছে। এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন রিটার্নিং অফিসার। জানালেন রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাব।

রবিবার রাজ্যের ২৯২টি আসনে পর পর ফল প্রকাশিত হলেও, নন্দীগ্রাম ঘিরে দুপুর থেকেই বিভ্রান্তি। ১৭ রাউন্ড ভোট গণনার পর সেখানে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ১ হাজার ২শত ভোটে জয়ী হয়েছেন বলে খবর ছড়িয়ে পড়ে। কিন্তু সন্ধ্যা গড়াতে মমতার জয় নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। বলা হয়, সার্ভারে সমস্যার জেরে সঠিক ভাবে কিছু জানা যাচ্ছে না।

তার পরেই শুভেন্দু অধিকারীর জয়ের খবর আসে। শুভেন্দু বলেন, ‘১৬২২ ভোটে জিতেছি আমি।’ মমতা বলেন, ‘নন্দীগ্রাম যা রায় দেব, মাথা পেতে নেব।’

সাংবাদিক বৈঠকে রায় কার্যত মেনে নিলেও মমতা বলেন, ‘আমার কাছে অভিযোগ রয়েছে, রায় ঘোষণার পর কারচুপি হয়েছে। আদালতে যাব।’ এর কিছু পরে টুইট করে তৃণমূলের তরফে জানানো হয়, নন্দীগ্রামে গণনা এখনও চলছে। কোনও রকম জল্পনায় কান না দেওয়ার জন্য অনুরোধও করা হয়। তার পরেই রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক পুনর্গণনা হতে পারে বলে জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ