আজ শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মন্ত্রী গাজীর পক্ষ থেকে পূজার উপহার বিতরণ


টি.আই.আরিফ
নিজ নির্বাচনী এলাকা রূপগঞ্জের ৫৪ টি পূজা মন্ডপ এবং দুস্থ পরিবারের মাঝে শারর্দীয় দুর্গা পূজার উপহার বিতরণ করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক,এমপি। সনাতন হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারর্দীয় দুর্গা পূজা উপলক্ষে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক তার ঐচ্ছিক তহবিল থেকে এ নগদ অর্থ দিয়েছেন।
গতকাল ১৬ অক্টোবর রূপসী গাজী ভবনে মন্ত্রীর সহধর্মীনি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী এসব উপহার বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল আজিজ, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শীলা রানী পাল, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ফিরোজ ভূইয়া, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী গনেশ চন্দ্র পাল, সাধারণ সম্পাদক সংগ্রাম রায়, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রী রমাকান্ত সরকার, সাধারন সম্পাদক কৃষ্ণ দয়াল শর্মাসহ অনেকে।
সুত্রের রূপগঞ্জ উপজেলায় এবার ৫৪ টি মন্ডপে উদযাপিত হবে শারদীয় দুর্গোৎসব। প্রত্যেকটি পূজামন্ডপে দশ হাজার করে টাকা ও শাড়ি ,লুঙ্গি দিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।
প্রসঙ্গত গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক রূপগঞ্জে সব ধর্মের মানুষকে সহায়তা প্রদান করেন। তার পদচারণা বদলে যাচ্ছে রূপগঞ্জের উন্নয়ন চিত্র।
মেয়র হাছিনা গাজী বলেন, বঙ্গবন্ধু ধর্মনিরপেক্ষ রাষ্ট্রপ্রতিষ্ঠা করে গেছে। তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধর্মের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এখন সবাই সবার ধর্ম পালন করতে পারছে। আওয়ামী লীগ সরকারের আমলে সকল ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে।

স্পন্সরেড আর্টিকেলঃ