১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, সকাল ১১:৪৪

মন্ত্রী গাজীর এলাকায় ছাত্রীরা পেল বাই সাইকেল

সংবাদচর্চা রিপোর্ট: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নিজ নির্বাচনী এলাকা রূপগঞ্জে ১৮ জন ছাত্রীর মাঝে বাই সাইকেল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ( ৪ মার্চ) সকালে রূপগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ছাত্রীদের মাঝে এ বাই সাইকেল বিতরণ করেন। একই অনুষ্ঠানে ৯১ জন ক্যান্সার, কিডনি রোগিদের মাঝে ৫০ হাজার টাকা করে এবং ৩৪ জন বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের মাঝে ১০ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ভাইস চেয়ারম্যান সোহেল আহমেদ ভুইয়া, সহকারী পরিচালক ( সমাজ সেবা , নারায়ণগঞ্জ অফিস) মোহাম্মদ সোলায়মান , রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রফিক উদ্দিন, সহিতুন্নেছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পংকজ কুমার পাল, আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, আব্দুল মান্নান মুন্সী, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ মোমেনসহ অনেকে। অনুষ্ঠানের আয়োজন করে রূপগঞ্জ উপজেলা প্রশাসন।

এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের পিছিয়ে পড়া জনগৌষ্ঠীকে এগিয়ে যাচ্ছে। নারী শিক্ষায় তার সরকার বিশেষ গুরুত্ব দিয়েছে। নারীদের বাদ দিয়ে দেশ ও জাতির উন্নয়ন সম্ভব না। শিক্ষা ক্ষেত্রে নারী -পুরুষ বৈষম্য করা যাবে না। বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে সরকার সহযোগিতা করে যাচ্ছে।

রূপগঞ্জে ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণের জন্য বরাদ্দ দেওয়ায় মন্ত্রী সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ