আজ বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মন্ত্রীর নির্দেশে কায়েতপাড়ায় নৌকা বাইচ

সংবাদচর্চা রিপোর্টঃ

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার অনুপ্রেরণায় রূপগঞ্জের কায়েতপাড়া ৬ নং ওয়ার্ডের হোনাকান্দা ও মাছের বিলের মাঝে জমজমা নৌকা বাইচ প্রতিযোগিতার ফাইনাল নৌকা বাইচ খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ১৫ জুলাই বিকালে এই নৌকা বাইচ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলার আয়োজন করে উল্লাবাও যুবসমাজ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৬ নং ওয়ার্ডের মেম্বার মানিক আহমেদ ,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ৪ নং ওয়ার্ডের মেম্বার ওমর ফারুক ভুইয়া ,এড.সামাদ মোল্লা, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাজমুল খন্দকার। আব্দুল আহাদ মাষ্টারের ধারাভাষ্যসে আরো উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামী লীগ নেতা -আব্দুল রশীদ মিয়া, আলাউদ্দিন মিয়া,৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সফিউল্লাহ, সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের ওয়ার্ড সভাপতি আশাবুদ্দিন ,সাধারণ সম্পাদক – ইব্রাহিম মিয়াসহ অনেকে।

পরে অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন। নৌকা বাইচ প্রতিযোগিতা উপভোগ করেন আশেপাশের এলাকার উৎসুক জনতা। তারা নারায়নগঞ্জ – ১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীসহ স্থানীয় মেম্বার মানিক আহমেদ ধন্যবাদ জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ