আজ বুধবার, ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

‘ভয় পেলেই জয় বাংলা বলবে’

সংবাদচর্চা রিপোর্ট

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভী বলেছেন, মুক্তিযোদ্ধারা আমাদের দেশকে স্বাধীন করেছে। মুক্তিযোদ্ধাদের নেতৃত্ব দিয়েছে বঙ্গবন্ধু। বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের কথা সবাই মনে রাখবো। আর সবসময় জয় বাংলা স্লোগান দেবো। জয় বাংলা বললে আমাদের মনের ভেতরে সাহস আসে। ভয় পেলেই জয় বাংলা বলবে, দেখবে মনের ভেতর সাহস আসবে। বৃহস্পতিবার দুপুরে নগরীর নিতাইগঞ্জের নগর ভবনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশু-কিশোরদের নিয়ে আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনিবলেন, আজকে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মদিন। একই সাথে আজকে শিশু দিবস। প্রতি বছরের ন্যায় এবারও বঙ্গবন্ধুর জন্মদিন পালন করে থাকি। শেখ রাসেলের জন্মদিন পালন করি। নতুন ভবনে এইবার আয়োজন করা হয়েছে। নতুন ভবনটির কাজ পুরোপুরি সম্পন্ন না হওয়ায় আয়োজনে কিছু ভুল-ত্রুটি ছিল। এটা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আমরা আগামীতে আরও সুন্দর করে আয়োজন করার দিতে খেয়াল রাখবো। মেয়র বলেন, বাচ্চারা যদি বঙ্গবন্ধুর কথা, দেশের কথা না জানে তাহলে এত প্রোগ্রাম করেও কোন লাভ হবে না। কারণ শিশু-কিশোর দিবস ঘোষণা করা হয়েছেই বঙ্গবন্ধু ও বাংলাদেশ সম্পর্কে জানার জন্য। আমরা ছবি আঁকার পাশাপাশি কুইজ প্রতিযোগিতারও আয়োজন করি। যাতে শিশু-কিশোররা দেশ ও জাতি সম্পর্কে, বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারে।

এসময় উপস্থিত ছিলেন নাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আবুল আমিন, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, কাউন্সিলর মনিরুজ্জামান মনির, মিজানুর রহমান খান, শাওন অংকন, মনোয়ারা বেগমসহ প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ