আজ রবিবার, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোটের পরিবেশ সন্তোষজনক, ইভিএমে ধীরগতি : বাদশা

নিজস্ব প্রতিবেদক:

ভোটার উপস্থিতি সন্তোষজনক হলেও ইভিএমের ধীরগতি নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন কাঞ্চন পৌরসভার মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা। সকালে ভোট কেন্দ্র পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই আক্ষেপ প্রকাশ করেন তিনি।

মোবাইল প্রতিকের আলোচিত এই মেয়র প্রার্থী বলেন, কেন্দ্রে ভোটার উপস্থিতি চোখে পরার মত। মানুষ সকাল থেকেই তাদের ভোটাধিকার প্রয়োগের জন্য কেন্দ্রে ভির করছেন। নারী পুরুষ সকলেই সত:স্ফূর্ত ভাবে ভোট দিচ্ছেন। এখনো পর্যন্ত ভোটের সার্বিক পরিবেশ সন্তোষজনক। বিকেল চারটা তথা ভোট গ্রহণের শেষ পর্যন্ত এমন শান্তিপূর্ণ পরিবেশ যেন বজায় থাকে প্রশাসনের কাছে সেই প্রত্যাশা করছি।

ইভিএমের ধীরগতি নিয়ে আক্ষেপ প্রকাশ করে মেয়র প্রার্থী বাদশা বলেন, ইভিএমে ভোট দিতে গিয়ে ভোটাররা বিপত্তিতে পড়ছেন। ভোটগ্রহণে সময় বিলম্বিত হচ্ছে। ইভিএমের ধীরগতির কারণে শতভাগ ভোট কাস্ট করা যাবে কিনা তা নিয়ে শঙ্কা থেকে যায়।

এদিকে কোথাও কোনো সংঘাত না ঘটলেও ভোট কেন্দ্রের আশেপাশে বহিরাগতদের শঙ্কাজনক উপস্থিতি দেখা যাচ্ছে বলে অভিযোগ করেন জগ প্রতিকের এই প্রার্থী। তিনি বলেন, কেন্দ্রগুলোতে সাধারণ ভোটার ছাড়াও বহিরাগতদের উপস্থিতি লক্ষ করা গেছে। এতে সাধারণ ভোটারদের অনেকেই শঙ্কা প্রকাশ করেছেন। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে বহিরাগতদের কেন্দ্রের আশপাশ থেকে সরিয়ে নেয়ার জন্য আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কাছে আহবান জানাই।

উল্লেখ্য, কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়ছেন দুজন। এর মধ্যে মোবাইল প্রতিকের প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রফিকুল ইসলাম লড়ছেন জগ প্রতিক নিয়ে।

স্পন্সরেড আর্টিকেলঃ