আজ রবিবার, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভূমিদস্যুদের প্রতিহত,বাদশা বিজয়ী

টি.আই.আরিফ
নানা আতঙ্ক কাটিয়ে কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হয়েছেন মোবাইল ফোন প্রতীকের দেওয়ান আবুল বাশার বাদশা। গাজী পরিবারের সমর্থন নিয়ে তিনি এবার মেয়র নির্বাচিত হয়েছেন। মোবাইল ফোন প্রতীকে বাদশা পেয়েছে ১৬ হাজার ৯শত ৩৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জগ প্রতীকের রফিকুল ইসলাম পেয়েছে ১২ হাজার ৪শত ৪ ভোট। বুধবার ২৬ জুন ইভিএম পদ্ধতিতে সকাল ৮ থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৪ টা পর্যন্ত। শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হয়। ৯টি ওয়ার্ডে ১৯ টা কেন্দ্রে ১৫ জন ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে। মাঠে ছিলো ৩ প্লাটুন বিজিবি। সন্ধ্যায় বেসরকারীভাবে বাদশা বিজয়ী ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ইস্তাফিজুর রহমান আকন্দ। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা রাসেল মাহমুদ, রূপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা তাজাল্লি ইসলাম।
নবনির্বাচিত মেয়র দেওয়ান আবুল বাশার বাদশা বলেন, ভোট সুষ্ঠু হয়েছে। এবারের নির্বাচনে কাঞ্চনবাসী ভূমিদস্যুদের প্রতিহত করেছে। মাননীয় এমপি গোলাম দস্তগীর গাজী এবং তারপুত্র গাজী গোলাম মূর্তজা পাপ্পা সমর্থনে আমি বিজয়ী হয়েছি। আমি গাজী পরিবারকে ধন্যবাদ জানাই।
তিনি আরও বলেন, আমার কোন সন্ত্রাসী বাহিনী নাই। কাঞ্চনের মানুষ এবার সন্ত্রাসীদের বর্জন করেছে। কাঞ্চনের মাটিতে এখন সন্ত্রাসীদের স্থান হবে না।
প্রসঙ্গত মেয়র পদে বাদশা বিজয়ী করার লক্ষ্যে শুরু থেকে শেষ পর্যন্ত কাঞ্চনে মাটি কামড়িয়ে ভোটারদের দ্বারে দ্বারে যান এবং গণসংযোগ করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মূর্তজা। তিনি দলীয় নেতাকর্মীদের কে ঐক্যবদ্ধ করে বাদশার পক্ষে কাজ করিয়েছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ