আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ভুলতায় সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলার ভুলতার আতলাশপুর গ্রামে গৃহবধূ আছমা বেগমকে কুপিয়ে জখম ও ১২ লক্ষাধিক টাকার মালামাল লুটপাটের ঘটনায় সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে ২৬ সেপ্টেম্বর সোমবার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। বিক্ষোভ মিছিল নিয়ে স্থানীয় প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ঢাকা-মুড়াপাড়া-কাঞ্চন সড়কের হাটাবো আতলাশপুর এলাকায় তারা এ মানববন্ধন করে।

মানববন্ধনপূর্বক আতলাশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ভুলতা ইউনিয়ন পরিষদের সদস্য ফরিদা আক্তার নুপুর। সভায় বক্তব্য রাখেন ভুলতা ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশিদুল ইসলাম, ভুলতা ইউনিয়ন যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সুমা আক্তার, ভুলতা ইউনিয়ন যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক নাছিমা আক্তার, অনন্যা আক্তার, সুবর্ণা আক্তার, আছমা বেগম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, গৃহবধূ আছমা বেগমের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট ও কুপিয়ে জখমের ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করতে হবে। অন্যথায় ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতায় অবরোধ করা হবে।

উল্লেখ পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে গত ১৩ সেপ্টেম্বর রাত আড়াইটায় আতলাশপুর গ্রামের আছমা বেগমের বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ভাংচুর, শ্লীলতাহানী করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ১২লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়।

স্পন্সরেড আর্টিকেলঃ