আজ রবিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভুলতায় ছাত্রলীগের বিক্ষোভ

সংবাদচর্চা রিপোর্ট:

দেশব্যাপী জামায়াত-বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান সবুজের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১২ নভেম্বর শনিবার রূপগঞ্জের ভুলতা গাউছিয়া এলাকায় এই বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলটি গাউছিয়া, গোলাকান্দাইল ও সাওঘাঠ এলাকা প্রদক্ষিণ করে গাউছিয়া আরতে এসে প্রতিবাদের মধ্য দিয়ে এ কর্মসূচি সমাপ্ত করেন।

এসময় বক্তারা বলেন, জামায়াত-বিএনপি দেশে নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে রাষ্ট্র ক্ষমতায় যাওয়ার নীল নকশা তৈরি করছে। জ্বালাও-পোড়াও ও আগুন সন্ত্রাসের মাধ্যমে মানুষের মধ্যে ভীতি সৃষ্টি করছে। ২১ আগস্টের হামলার মূল হোতা তারেক জিয়া বিদেশে বসে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। খুনি তারেক জিয়ার দোসররা দেশে বসে ক্ষমতার সপ্ন দেখছে।

তারা আরো বলেন, দেশের উন্নয়নে দিশেহারা হয়ে জামায়াত-বিএনপি দেশবিরোধী ষড়যন্ত্র করছে যা কখনো বাস্তবায়ন করতে দেয়া হবে না। বাংলাদেশ ছাত্রলীগের কর্মীরা বেঁচে থাকতে তাদের এ স্বপ্ন কখনো পূরণ হবে না। দেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে ছাত্রলীগ কঠোর হাতে তা দমন করবে। স্বাধীনতাবিরোধী জামায়াত-বিএনপিকে দেশের মানুষ প্রত্যাখ্যান করবে।

উক্ত মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা মাসুম, রানা, মানিক, মিশু, রাজু, রাহুল, শাকিল আহমেদ, সাইফুল ইসলাম জিতু, বিজয়, তানভীর, রাতুল, রাজু আহমেদ প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ