৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, বিকাল ৩:৪২

ভুলতায় চাঁদা না পেয়ে ভাংচুর ,ফেন্সিডিল উদ্ধার

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলার আউখাবো এলাকায় দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে গত ২৪ মে ব্যবসায়ী মজিবর রহমানের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে সন্ত্রাসীরা ।

১০/১২ সদস্যের একদল সন্ত্রাসী রামদা, চাপাতি, চাইনীজ কুড়াল, সাবল, লোহার রড সহ দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়। হামলাকারীরা বাড়ির নির্মান কাজ বন্ধ করে দেয়। বসত ঘরের দরজা জানালা সহ আসবাবপত্র ভাংচুর করে নগদ অর্থ ও স¦র্ণালংকার সহ ২ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। এসময় সন্ত্রাসীদের হামলায় ব্যবসায়ী মুজিবর রহমান আহত হয়। তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পুলিশ অভিযান চালিয়ে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রানা মিয়া ও আমিনুল ইসলামের ক্লাব থেকে দশ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ সময় পুলিশের টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। হামলার ঘটনায় ব্যবসায়ী মুজিবর রহমান বাদী হয়ে আউখাবো এলাকার রানা মিয়া, আমিনুল ইসলাম, আল আমিন, শাহজালাল, মজিদ, নয়ন, ইলিয়াস, আলম মিয়া, ওরফে (আলু মিয়া) আসিফ, পারভেজ, রিমনকে আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

ভুলতা পুলিশ ফাঁড়ীর ইনর্চাজ নাজিমউদ্দিন মজুমদার সংবাদচর্চাকে বলেন , একটি বাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ পেয়েছি। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিদর্শনের সময় একটি অফিস থেকে ব্যাগে ভর্তি ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। মাদক ব্যবসায়ীদের খোঁজ করা হচ্ছে। যারা এর সাথে জড়িত তাদের বিরুদ্ধে মামলা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ