২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সন্ধ্যা ৭:০৭

ভাষা শহীদদের স্মরণ করলো ষ্টার ক্লাউড

ভাষার জন্য জীবন উৎসর্গকারী শহীদদের বিনম্র শ্রদ্ধায় স্মরণ করেছে সামাজিক ও ক্রীড়া উন্নয়নমূলক সংগঠন স্টার ক্লাউড। শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রোববার ২১ শে ফেব্রুয়ারি সকালে চাষাড়ায় অবস্থিত নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন তারা।

এর পূর্বে তারা এক র‍্যালি করে। র‍্যালিটি শহরের ২নং বাবুরাইল থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মােঃ টিপু সুলতান চৌধুরী ও সাধারণ সম্পাদক ডা. আতিকুজ্জামান সােহেলের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মােঃ ফারুক, শাহরিয়ার আব্দুল্লাহ রিন্টু, মােঃ সুমন হায়দার, যুগ্ম-সাধারণ সম্পাদক মােঃ ফয়েজ, তরিকুল ইসলাম জনি, মােঃ মাসুদ, সাংগঠনিক সম্পাদক মােঃ ফাহিম চৌধুরী, সহ- সাংগঠনিক সম্পাদক বিল্পব হােসেন।

আরো উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক মােঃ আরমান, সহ-প্রচার সম্পাদক মােঃ শাহরিয়ার নাদিম, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক কামরুজ্জামান কচি, সহ-সমাজকল্যান বিষয়ক সম্পাদক, নাদিম দিপু, অর্থ বিষয়ক সম্পাদক মােঃ পিন্টু, সহ-অর্থ বিষয়ক সম্পাদক হাজী আবু হােসাইন, দপ্তর সম্পাদক মােঃ মাসুদ রানা, সহ-দপ্তর সম্পাদক মােঃ সাদাব হাসান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মােঃ রমজান হােসাইন, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রীতম মাহমুদ, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ওমর ফারুক, সহ-সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাসেল হায়দার, ক্রীড়া সম্পাদক নুরু মামা, ।

স্পন্সরেড আর্টিকেলঃ