১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ৪:২৫

ভারত রাশিয়ার স্বার্থে বিদ্যুৎ চুক্তি বাতিল চাইঃ রফিউর রাব্বী

সংবাদচর্চা অনলাইনঃ

তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির আহবায়ক রফিউর রাব্বী বলেছেন, করোনা নিয়ে বাণিজ্যের দায় শুধু সাহেদ আর সাবরিনার মধ্যে সীমাবদ্ধ নয়। তাদের যারা আশ্রয় প্রশ্রয় দিয়েছে। যারা রিজেন্ট ও জেকেজির সাথে চুক্তিবদ্ধ হয়েছে। এদের বিরুদ্ধে রিপোর্ট দেয়ায় যাদের কলকাঠিতে ডাক্তারদের বদলি করা হয়েছে তারাও এর পেছনে দায়ী।

শনিবার (১৮ জুলাই) নারায়ণগঞ্জের প্রেসক্লাবের সামনে সার্বজনীন স্বাস্থ্যসেবা, খাদ্য নিরাপত্তা নিশ্চিত, রামপাল ও রূপপুর বিদ্যুৎ কেন্দ্র বাতিলের দাবীতে আয়োজিত এক মানববন্ধনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, বার বার এই দেশের বড় বড় বিপর্যয় ঠেকাতে বুক পেতে দিয়েছে সুন্দরবন। কিন্তু সরকার ১ লাখ গাছ লাগাতে চায় আবার সুন্দরবনকে হুমকির মুখেও ফেলে দিতে চায়। এই ধরনের স্ববিরোধী আচরণ দেশের জন্য ভালো ফল বয়ে আনবে না। ভারত ও রাশিয়ার স্বার্থে সকল জনবিরোধী চুক্তি অবিলম্বে বাতিল করার দাবী জানাচ্ছি।

মানববন্ধনে সমাজতান্ত্রিক দল বাসদের সমন্বয়ক নিখিল দাস বলেন, রিজেন্ট ও জেকেজি কান্ড প্রমানিত হয়েছে দেশের স্বাস্থ্য ব্যবস্থা কতটা হুমকির সম্মুখীন হয়েছে। স্বাস্থ্য মন্ত্রনালয় ও স্বাস্থ্য অধিদপ্তরের মধ্যকার বিরোধ প্রকাশ্যে এসেছে। তারা নিজেরাও জানেনা কি কাজ করছেন। শুধুমাত্র উপরের নির্দেশে রিজেন্ট জেকেজিকে করোনা পরীক্ষা করতে দিয়েছেন। এর ফলে আজ ইতালি সহ সারাদেশে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে।

অনুষ্ঠানে ধীমান সাহা জুয়েলের সঞ্চালনায় অন্যান্যদের ভেতর আরও বক্তব্য রাখেন, সমমনার নেতা দুলাল সাহা, ওয়ার্কার্স পার্টির সভাপতি হাফিজুর রহমান, বিপ্লবী ওয়ার্কাস পার্টির নেত্রী রাশেদা বেগম, ন্যাপ সাধারন সম্পাদক আওলাদ হোসেন, নাগরিক কমিটির সাধারন সম্পাদক আবদুর রহমান, সিপিবি সাধারন সম্পাদক শিবনাথ চক্রবর্তী প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ

আজকের ছবি

Recent tabs widget still need to be configured! Add tabs, add a title, and select type for each tab in widgets area.