ব্রিটিশ পার্লামেন্টে শিয়াল

88

চলন্ত সিঁড়ি বেয়ে বৃহস্পতিবার রাতে ব্রিটিশ পার্লামেন্ট ভবনে ঢুকে পড়েছে একটি শিয়াল। পুলিশ তাকে ধরতে চাইলেও নিজের দক্ষতা দিয়ে পালিয়ে যাচ্ছে সে।
সিএনএনের একটি প্রতিবেদনে বলা হয়, পার্লামেন্টের চারতলা ভবনের পোর্টকিউলিস হাউসের বারান্দা ধরে শিয়ালটি সামনের দিকে হেঁটে যাচ্ছিলো। পুলিশ তাকে ধরতে গেলে হুলস্থুল পড়ে যায়। একেবারে ধীর পায়ে হেঁটে যাচ্ছিল শিয়ালটি। আইনপ্রণেতাদের দেখার পরেও প্রাণীটির ভেতর কোনো অস্বস্তি ছিল না।

ক্ষমতাসীন কনজারভেটিভ পার্টির আইনপ্রণেতা জুলিয়া লোপেজ বলেন, রাতে ওয়েস্টমিনিস্টার অফিস থেকে ফিরছিলাম, তখন দেখি একটি শিয়াল চলন্ত সিঁড়ি বেয়ে পোর্টকিউলিস হাউসে উঠছে।

টুইটারে তিনি লেখেন, পার্লামেন্টে ২০১৭ সাল থেকে বেশ কয়েকটি অদ্ভুত ঘটনাবলী দেখতে পেলাম। কিন্তু এটাই তাদের মধ্যে সেরা ঘটনা।

লেবার পার্টির এমপি কেরি ম্যাকার্থি বলেন, দ্বিতীয় তলায় তার অফিসের বাইরে মলত্যাগ করে গেছে শিয়ালটি। আধঘণ্টা আগে পোর্টকিউলিস হাউসের উন্মুক্ত হলে শিয়ালটিকে দৌড়াতে দেখেছি।

পরে এই ঘটনা সামাজিকমাধ্যমেও ব্যাপক হইচই ফেলে দিয়েছে। স্কটিশ ন্যাশনাল পার্টির এমপি আলিসন থিউলি বলেন, শিয়ালটি যদি পার্লামেন্টের ইঁদুর মারতে এসে থাকে, তবে তাকে স্বাগত জানানো যায়।

For Advertisement:
01921400867
01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।