আজ শুক্রবার, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

‘ব্যবসা নয়, আমরা মানুষের সেবা করছি’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, ‘রূপগঞ্জ পিছিয়ে নেই। রূপগঞ্জ এগিয়ে যাচ্ছে। যমুনা ব্যাংক সব জায়গায় আছে,মানুষের সেবা করছে। ডায়ালাইসিস এখন ঘরের পাশেই পাবেন। আর ঢাকা যেতে হবে না। আমাদের চেয়ারম্যান বরাবর আবেদন করলে বিনামূল্যে ডায়ালাইসিস করাতে পারবেন। একটাদিন আসবে ঢাকার মানুষ রূপগঞ্জে আসবে। তার উদাহরণ পূর্বাচল, জলসিড়ি। একদিন আমাদের এলাকা হবে রাজধানী। আর ঢাকা হবে পুরান ঢাকা।

বৃহস্পতিবার ৫ জানুয়ারি দুপুরে তারাব পৌরসভার রূপসী শওকত মার্কেট এলাকায় কিডনী রোগীদের জন্য ডায়ালাইসিস সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন ।

মন্ত্রীপুত্র বলেন, ‘ব্যবসা নয়, আমরা মানুষের সেবা করছি। আমার বাবা যেদিন এমপি হয়েছে তারপর থেকে আমার বাবাকে আমরা কাছে পাই না। আমরা মা মেয়র হওয়ার পর থেকে ঢাকায় থাকে না। মাননীয় প্রধানমন্ত্রী যখন আমার বাবা গোলাম দস্তগীর গাজী সাহেবকে মন্ত্রী বানালেন তখন রূপগঞ্জের অনেকেই বলেছেন স্যারকে আর মনে হয় রূপগঞ্জে পাবো না। উনি তো এখন জাতীয় নেতা হয়ে গেলেন, রূপগঞ্জ ছেড়ে ঢাকায় থাকবে। আমি তখন বলেছিলাম এই পাগল কোনদিন রূপগঞ্জ ছাড়বে না’।
তিনি বলেন, মুড়াপাড়ায় শীতলক্ষ্যা নদীতে গাজী সেতু হয়েছে। রূপগঞ্জ ছাড়া বাংলাদেশের কোন উপজেলায় ফ্লাইওভার নেই। করোনার সময় আমরা মানুষের পাশে ছিলাম। গাজী পিসিআর ল্যাব করে বিনা খরচে মানুষের করোনা টেস্ট করেছি। মানুষ একদিন কাদবে,সারাজীবন হাঁসবে। কিডনী রোগীদের পাশে আমরা আছি। প্রত্যেকটা জায়গায় জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন করেছেন।
এসময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, যমুনা ব্যাংকের চেয়ারম্যান আলহাজ¦ নূর মোহাম্মদ , যমুনা ব্যাংকের সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন, যমুনা ব্যাংকের পরিচালক ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা, যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম আসরিয়া বাপ্পী, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হক, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মোঃ মুন্না খাঁন, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ আব্দুল মোমেন, যমুনা ব্যাংক কর্মকতা সুভাস চন্দ্রসহ যমুনা ব্যাংকের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে অতিথিবৃন্দ ডায়ালাইসিস সেন্টার ঘুরে দেখেন। এসময় একজন কিডনী রোগীর ডায়ালাইসিস করানো হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ